চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পাবনার পুলিশ সুপার করোনায় আক্রান্ত

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন। সম্প্রতি পেশাগত কাজে বিভিন্ন স্থানে যাওয়ার জন্য তিনি করোনায় আক্রান্ত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম বর্তমানে শারীরিকভাবে সুস্থ আছেন। তার শরীরে করোনা সংক্রমণের কোনো উপসর্গ নেই।

বিজ্ঞাপন

পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম করোনা শনাক্তের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘আমার পজিটিভ আসার পর থেকে আইসোলেশনে আছি। আমার কর্মস্থলে বা বাইরে যাদের সংস্পর্শে এসেছি তাদের পরীক্ষা করার জন্য বলেছি। আর অফিসের সবারই নমুনা নিয়ে পরীক্ষার জন্যে পাঠানো হবে।’

এ নিয়ে পাবনা জেলায় পুলিশের প্রধানসহ ১২ জন পুলিশ সদস্য কোভিড-১৯–এ আক্রান্ত হলেন। জেলায় প্রথম করোনার সংক্রমণ শনাক্ত হয় গত ১৬ এপ্রিল। এরপর একজন–দুজন করে গত দেড় মাসে জেলার ৯ উপজেলায় মোট ৩৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়। ঈদের ছুটির পর গত দুই সপ্তাহে এই সংখ্যা দাঁড়াল ১৭৭ জনে।

দেশে স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যানুযায়ী, এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮১ হাজার ৫২৩ জন। আক্রান্তদের মধ্যে মারা গেছেন এক হাজার ৯৫ জন। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭ হাজার ২৪৯ জন।