চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পাপারাজ্জিদের কারণে মানসিকভাবে বিপর্যস্ত প্যারিস জ্যাকসন

মানসিক উদ্বেগ এবং ট্রমা নিয়ে শঙ্কিত মাইকেল জ্যাকসনের মেয়ে প্যারিস জ্যাকসন। বিষয়টি নিয়ে সম্প্রতি একটি অনলাইন টক শো-তে কথা বলেছেন তিনি। 

সম্প্রতি তিনি অংশ নিয়েছেন ‘রেড টেবিল টক’-এ। তার সঙ্গে ছিলেন বন্ধু উইলো স্মিথ। কথা বলেছেন ছোটবেলা থেকে এখন পর্যন্ত সমসময়ে পাপারাজ্জিদের নজরে থাকতে থাকতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে যাওয়া প্রসঙ্গে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্যারিস জ্যাকসন বলেছেন, ‘মাঝে মাঝে হ্যালুসিনেশন হয়। মনে হয় চারিদিকে ক্যামেরার ক্লিক। মানসিকভাবে এতটাই বিপর্যস্ত হয়ে পড়েছি যে থেরাপি নিতে হচ্ছে। পিটিএসডি-তে ভুগছি।

শো-তে প্যারিস জ্যাকসন কথা বলেছেন তারকা বাবার সন্তান হিসেবে সবসময়ে স্পটলাইটে থাকার চাপ প্রসঙ্গে। তার গান, মডেলিং, মানসিক স্বাস্থ্য, সেক্সুয়ালিটি, বডি ইমেজ নিয়ে সবসময়ে কথা হয়েছে গণমাধ্যমে। এই বিষয়গুলো তার মানসিক উদ্বেগের কারণ ছিল সবসময়।

বিজ্ঞাপন

বিভিন্ন সময়ে নারী ও পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন প্যারিস জ্যাকসন। যৌনতা নিয়ে তার নিজস্ব রুচির কারণে অনেক কাছের মানুষের সঙ্গে সম্পর্কের অবনতি হলেও পাশে ছিলেন দুই ভাই প্রিন্স ও প্রিন্স মাইকেল টু। এছাড়াও দীর্ঘদিনের পারিবারিক বন্ধু ওমর ভাট্টিকেও পাশে পেয়েছেন কঠিন সময়ে।

ভাইদের প্রসঙ্গে প্যারিস জ্যাকসন বলেছেন, ‘তারা সুপার-সাপোর্টিভ। সবার ভাগ্যে এমন ভাই-বোন জোটে না।’

শো-এর শুরুতে স্মিথ বলেছেন, প্যারিস জ্যাকসনের সঙ্গে তার দেখা হয়েছে টিভি শো ‘হাওথ্রোন’-এর সেটে। সেখান থেকেই তাদের বন্ধুত্ব গড়ে ওঠে।

বুধবার (১৬ জুন) ফেসবুক ওয়াচে প্রচার করা হবে ‘রেড টেবিল টক’-এর এই এপিসোডটি।