চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পান-মশলার বিজ্ঞাপন করে বিপাকে অক্ষয়

শাহরুখ-অজয়ের সঙ্গে ‘বিমল এলাচি’র বিজ্ঞাপনে অংশ নিয়েছেন অক্ষয়। অক্ষয়ের এই সিদ্ধান্তের সমালোচনা করেছেন ভক্তরা। তাই ভক্তদের প্রতি সম্মান জানিয়ে পান মশলার বিজ্ঞাপন থেকে সরে গেলেন অক্ষয়। সামাজিক মাধ্যমে পোস্ট দিয়ে ক্ষমা চাইলেন ভক্তদের কাছে।

অক্ষয় যেই ব্র্যান্ডের পান-মশলার বিজ্ঞাপনে অংশ নিয়েছিলেন, সেই একই ব্র্যান্ড তামাকজাত দ্রব্যও বিক্রি করে। আর তাই সমালোচিত হন অক্ষয়।

Reneta June

পরে বুধবার সামাজিক মাধ্যমে ক্ষমা চেয়ে অক্ষয় লিখেছেন, ‘আমি ক্ষমাপ্রার্থী। আমার সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে ক্ষমা চাইছি। আপনাদের গত কয়েকদিনের প্রতিক্রিয়া আমাকে গভীরভাবে প্রভাবিত করেছে। আমি কখনই তামাকজাত পণ্যের বিজ্ঞাপন করিনি এবং কোনোদিন করবোও না। তবুও বিমল এলাচির সঙ্গে আমার যুক্ত হওয়াটা আপনাদের মনে আঘাত দিয়েছে বলে আমি দুঃখিত। আমি নিজেকে পিছিয়ে নিলাম। সিদ্ধান্ত নিয়েছি যে এই বিজ্ঞাপন থেকে প্রাপ্ত অর্থ আমি দান করবো।’

বিজ্ঞাপন

অভিনেতা আরও বলেন, ‘যতদিন আইনগতভাবে চুক্তিবদ্ধ আছি ততদিন বিজ্ঞাপনটি প্রচার চালিয়ে যেতে পারবে সংস্থাটি। কথা দিচ্ছি ভবিষ্যতে আরও সতর্ক থাকবো সিদ্ধান্তের ব্যাপারে। বিনিময়ে আপনাদের ভালোবাসা চাই।’

বিতর্কিত সেই বিজ্ঞাপনে দেখা গিয়েছে শাহরুখ খান এবং অজয় দেবগণ ‘বিমল ইউনিভার্স’-এ অক্ষয় কুমারকে স্বাগত জানাচ্ছেন। স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক জিনিসের প্রচার করায় অক্ষয় ভক্তরা অভিনেতার উপর চটেছেন। এমনকি অক্ষয়ের পুরনো একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে যেখানে তিনি তামাকজাত দ্রব্যের বিপক্ষে কথা বলেছেন।