চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘পাকিস্তানে যেমন ভুট্টোর ফাঁসি হয়েছে ক্ষমতাসীনদেরও একই অবস্থা হবে’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আ.স.ম হান্নান শাহ বলেছেন, পাকিস্তানে যেমন ভুট্টোর ফাঁসি হয়েছে বর্তমান ক্ষমতাসীন নেতাদেরও একই অবস্থা হবে। ক্রসফায়ারের মাধ্যমে সরকার নিজ দলের নেতাকর্মীসহ যেভাবে মানুষকে হত্যা করছে, তাতে করে তাদের বিদায়ের লক্ষণ শুরু হয়েছে বলে আশঙ্কা করেন বিএনপির এই নেতা।

বিজ্ঞাপন

শনিবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউটে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৩৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সরকারকে উদ্দেশ্য করে তিনি বলেন, বিচার বিভাগের বাইরে গিয়ে আপনারা মানুষকে হত্যা করছেন। এই বিচারবহির্ভূত হত্যাকাণ্ড বিএনপি সমর্থন করে না।

স্বেচ্ছাসেবক দলের নেতকর্মীদেরকে উদ্দেশ্যে তিনি বলেন, আজ আইনশৃঙ্খলার অনুমতি সাপেক্ষে আপনারা এখানে অনুষ্ঠান করতে পারছেন। তবে আমি আশা করি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া যদি সঠিক সময় আন্দোলনের ডাক দেন এবং ওই আন্দোলনে যদি আপনার অগ্রণী ভূমিকা পালন করতে পারেন তাহলে আগামী ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে মুক্তভাবে পালন করতে পারবেন।

ঢাকা মহানগর আন্দোলনের যুদ্ধক্ষেত্র উল্লেখ করে তিনি বলেন, যে সংগঠন মহানগরে শক্তিশালী হবে তারা বিজয়ী হবে। প্রবীণরা রাজপথে কম নামেন তারা পরিচালনা করেন। তরুণদেরই আন্দোলনে সক্রিয় ভুমিকা পালন করতে হবে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View