চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পাকিস্তানে মুক্তি পাচ্ছে না ‘টাইগার জিন্দা হ্যায়’

আগেই দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিল সালমান খান ও ক্যাটরিনা কাইফের নতুন সিনেমায় ‘টাইগার জিন্দা হ্যায়’  ছবিটি। কিন্তু গোয়ান্দা থ্রিলারধর্মী এই সিনেমা পাকিস্তানে মুক্তি পাচ্ছে না। সব ঠিকঠাক মতো চললেও ছবিটি মন গলাতে পারে নি পাকিস্তানি সেন্সর বোর্ডের। তাই পাকিস্তানে মুক্তি আটকে গেছে ছবিটির। দেশটির কেন্দ্রীয় বোর্ড এই সিনেমাটির জন্য অনুনোদন দেয়নি।

পাকিস্তানের চলচ্চিত্র বিতরণ থেকে জানানো হয়, ২২ ডিসেম্বর পাকিস্তানের ‘টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি অসম্ভব। এর আগে ২০১২ সালে সাড়াজাগানো প্রথম কিস্তি ‘এক থা টাইগার’ মুক্তি দেয়নি পাকিস্তান চলচ্চিত্রবোর্ড। এই সিকুয়্যাল ‘টাইগার জিন্দা হ্যায়’তে ভারতীয় গোয়েন্দাবাহিনীর সদস্য টাইগারের ভূমিকায় দেখা যাবে সালমানকে সালমানের বিপরীতে সাবেক পাকিস্তানী গোয়েন্দা সদস্য জোয়া’র ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনাকে।

বিজ্ঞাপন

পাকিস্তানের ডন পত্রিকায় বলা হয়েছে, পাকিস্তানি গোয়েন্দা সংস্থার দৃশ্যগুলো সিনেমাটিতে স্পষ্ট করে দেখানো হয়নি। অনেকটা হালকা ভাবে বিষয়টিকে উপস্থাপন করা হয়েছে। এই জন্যই পাকিস্তান সিবিএফসি’র পক্ষ থেকে সিনেমাটি মুক্তির অনুমোদন দেওয়া হয়নি।

তবে দর্শকের আগ্রহের যে কোন কমতি নেই টাইগার জিন্দা হ্যায়কে নিয়ে তাঁর প্রমান পাওয়া যায় ছবিটির ট্রেইলার এবং প্রথম গান ‘সোয়্যাগ সে করেঙ্গে স্বাগত’ গানটি দেখলে। আলী আব্বাস জাফর পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে ২২ ডিসেম্বর।

বিজ্ঞাপন