চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পাঁচ মাস পর কর্মস্থলে ফিরছেন গামিনি

গত মে মাসে নিজ দেশ শ্রীলঙ্কায় গিয়েছেন শের-ই-বাংলা স্টেডিয়ামের প্রধান কিউরেটর গামিনি ডি সিলভা। করোনার কারণে আকাশপথ বন্ধ থাকায় এতদিনেও আসতে পারেননি ঢাকায়। পাঁচ মাস অপেক্ষার পর অবশেষে কর্মস্থলে ফিরছেন তিনি।

মঙ্গলবার ঢাকায় ফেরার কথা রয়েছে গামিনির। এসে ১৪ দিন থাকতে হবে কোয়ারেন্টাইনে। তারপর যোগ দেবেন মাঠের কাজে।

বিজ্ঞাপন

গামিনির ঢাকায় ফেরা নিয়ে কিছুটা অনিশ্চয়তাও আছে। শ্রীলঙ্কা থেকে দেশের বাইরে যাওয়া অনেক বিমানেরই ফ্লাইট বাতিল হচ্ছে নানা কারণে। প্রয়োজনীয় যাত্রী না পাওয়াতেও ফ্লাইটের সময় বদলাচ্ছে।

বিজ্ঞাপন

বিসিবির গ্রাউন্ডস অ্যান্ড ফ্যাসিলিটিস বিভাগের সিনিয়র ম্যানেজার সৈয়দ আব্দুল বাতেন চ্যানেল আই অনলাইনকে জানান, ‘বুধবার গামিনির ফেরার কথা। ভ্রমণে নানা জটিলতা থাকায় নিশ্চিত করে বলতে পারছি না যে কালই তিনি ফিরবেন।’

গামিনির অনুপস্থিতিতে বিসিবি প্রেসিডেন্টস কাপের মাঝপথে মিরপুরের উইকেট দেখভালের দায়িত্ব পান জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের প্রধান কিউরেটর প্রাভিন হিঙ্গানিকর। উইকেটে রান না ওঠায় চট্টগ্রাম থেকে উড়িয়ে আনা হয় এ ভারতীয়কে।

টুর্নামেন্টের শেষেও মিরপুরের উইকেট নিয়ে কাজ করে চলেছেন প্রাভিন। সামনের বঙ্গবন্ধু টি-টুয়েন্টি কাপের জন্য উইকেট তাকেই প্রস্তুত করতে হতে পারে। গামিনির কোয়ারেন্টাইন শেষ হওয়ার আগেই শুরু হয়ে যাবে টুর্নামেন্টের ম্যাচ। পাঁচ দলের আসরটি মাঠে গড়ানোর সম্ভাব্য তারিখ ২০ বা ২১ নভেম্বর।