চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পাঁচ ধরণের পনির বাজারে আনলো আড়ং ডেইরি

 

পাঁচ ধরণের নতুন পনির বাজারে এনেছে আড়ং ডেইরি। স্লাইস্‌ড, স্প্রেড, কিউবস্‌, অষ্টগ্রাম এবং শ্রেডেড মোজারেল্লা পনিরগুলো পাওয়া যাবে সারাদেশের বিভিন্ন সুপার শপ ও ডিপার্টমেন্টাল স্টোরে।

বিজ্ঞাপন

ব্র্যাক সেন্টার ইন অডিটোরিয়ামে এক অনুষ্ঠানের মাধ্যমে এই ব্র্যান্ডের পনিরগুলো বাজারজাতের ঘোষণা দেয় আড়ং ডেইরি কর্তৃপক্ষ। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্র্যাক এন্টারপ্রাইজেসের সিনিয়র ডিরেক্টর তামারা হাসান আবেদ।

বিজ্ঞাপন

তামারা হাসান আবেদ বলেন, “আমরা সবসময়ই চেষ্টা করি ভোক্তাদের জন্য নতুন নতুন পণ্য নিয়ে আসতে, যা তাদের জীবনযাত্রার মান আরও উন্নত করতে সাহায্য করে। আমাদের এই চিজগুলো, যা রন্ধনশিল্পে যুক্ত করবে নতুন মাত্রা, আশা করি ভোক্তারা সবাই পছন্দ করবেন।”

ভিন্ন ভিন্ন স্বাদের এই পনিরগুলো দিয়ে তৈরি করা যাবে সুস্বাদু বার্গার, স্যান্ডউইচ, পিৎজা, পাস্তা, স্ন্যাকসসহ আরো অনেক রান্নায় রাঁধুনিরা ব্যবহার করতে পারবেন বলে জানান উদ্যোক্তারা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মোহাম্মদ আনিসুর রহমান, ডিরেক্টর, ব্র্যাক ডেইরি ও ফুড এন্টারপ্রাইজ; হোসেন শাহ নেওয়াজ, এজিএম, ব্র্যাক ডেইরি ও ফুড প্রজেক্ট ; ছাইফুর রহমান, ডিজিএম, ব্র্যাক ডেইরি ও ফুড প্রজেক্ট এবং ব্র্যাক ডেইরি ও ফুড প্রজেক্ট-এর ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার পূর্বা চৌধূরী জয়াসহ আরও অনেকে।

Bellow Post-Green View