চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পশ্চিম বঙ্গের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হেমা!

ভারতের পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা ভোটের কথা মাথায় রেখে একটি গানের অ্যালবাম প্রকাশ করল বিজেপি। অ্যালবামটির নাম ‘ভাগওয়া ঝান্ডা লেহরায়ে’।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) মুম্বাইয়ের একটি পাঁচতারা হোটেলে ৪টি গানের এই অ্যালবাম প্রকাশ করেন বিজেপি সাংসদ তথা বলিউডের প্রবীন অভিনেত্রী হেমা মালিনী। সঙ্গে ছিলেন ওস্তাদ রশিদ খান সহ বহু বিশিষ্ট ব্যক্তিত্ত্ব।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অ্যালবামের দু’টি গান বাংলায়, বাকি দু’টি গান হিন্দিতে। গানগুলো লিখেছেন শৌভিক দাশগুপ্ত। সুর দিয়েছেন পুলক সরকার। সদ্য প্রকাশিত এই অ্যালবামের গানগুলোতে দুই বারের মোদী সরকারের উন্নয়নচিত্রের কথা তুলে ধরা হয়েছে। একই সাথে গানগুলোতে দেশের উজ্জ্বল ভবিষ্যতের স্বপ্ন দেখানো হয়েছে। পাশাপাশি বাংলায় তৃণমূল শাসনে অনাচার, দুর্নীতির কথা তুলে ধরা হয়েছে। সেই সাথে দেশের শত্রুদের প্রতি কড়া বার্তা দেয়া হয়েছে।

এদিন অ্যালবাম প্রকাশ করে ড্রিম গার্ল খ্যাত অভিনেত্রী  হেমা মালিনী বলেন, পশ্চিমবঙ্গে এবার বিজেপিই সরকার গঠন করবে।  রাজ্যের মানুষ বিজেপির সরকারের জন্য প্রহর গুণছেন। এছাড়াও হেমা মালিনীর দাবি, পশ্চিমবঙ্গে বিজেপি ক্ষমতায় এলে রাজ্যের ভবিষ্যৎ উজ্জ্বল হবে।

হেমা মালিনীকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘সিমলা মির্চি’ নামক একটি রোমান্টিক নাটকে। যেখানে আরও অভিনয় করেছিল রাজকুমার রাও এবং রাকুল প্রীত সিং।