চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পর্নো কাণ্ড: শিল্পা শেঠির স্বামীর জামিন আবেদন খারিজ

বিজ্ঞাপন

২০২০ সালের পর্নো ফিল্ম ব়্যাকেট কাণ্ডে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা, পুনম পাণ্ডে ও শার্লিন চোপড়ার আগাম জামিনের আবেদন খারিজ করল মুম্বাই হাইকোর্ট।

যদিও গেল জুলাই মাসে অপর একটি পর্নো কাণ্ডের মামলায় গ্রেপ্তার হয়েছিলেন শিল্পা শেঠির স্বামী। তবে পরবর্তীতে সেপ্টেম্বর মাসে জামিনে মুক্তি পান তিনি।

pap-punno

বৃহস্পতিবার বিচারপতি এন সাম্ব্রে রাজ কুন্দ্রা, পুনম পাণ্ডে, শার্লিন চোপড়া-সহ পর্নো কাণ্ডের মোট ৬ অভিযুক্তের আগাম জামিনের আর্জি নামঞ্জুর করেছেন। তবে আগামী চার সপ্তাহ তাদের বিরুদ্ধে কোনওরকম শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া যাবে না, এমনটা জানিয়েছে কোর্ট।

Bkash May Banner

এই রায়ের বিরুদ্ধে আবার আবেদন জানাবে অভিযুক্তরা জানিয়েছেন তাদের এক কৌঁসুলি সুদীপ পাসবোলা। অন্যদিকে বিচারপতি সাম্ব্রে কেবলমাত্র রায়ের মূল অংশটুকুই জানিয়েছেন, জামিন খারিজের কারণ বিস্তারিতভাবে পরবর্তী সময়ে প্রকাশ্যে আনা হবে।

ভারতীয় দণ্ডবিধির ২৯২, ২৯৩ (অশ্লীল ভিডিয়ো বিক্রি) এবং আইটি আইনের ৬৬ই, ৬৭, ৬৭ ধারায় মামলা রুজু করা হয়েছিল রাজ কুন্দ্রার বিরুদ্ধে। ফলে আগাম জামিনের আবেদনপত্রে আইনজীবী প্রশান্ত পাটিল এবং স্বপ্নিল আম্ব্রে মারফত রাজ জানান, তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে তাকে ফাঁসিয়ে দেওয়ার চেষ্টা করছে সাইবার সেল। রাজের আইনজীবীরা আদালতে সওয়াল-জবাব পর্বে জানান, রাজ কুন্দ্রার বিরুদ্ধে কোনওরকম তথ্যপ্রমাণ নেই পুলিশের হাতে।

এদিকে রাজের হটশটস অ্যাপের যে ভিডিওগুলো নিয়ে বিতর্ক চলছে সেগুলো যখন তৈরি হয়েছিল বা আপলোড করা হয়েছিল সেই সময় রাজ কুন্দ্রা ওই অ্যাপের দায়িত্বে ছিলেন না বলে দাবি করেন তার আইনজীবী।

আর্মস প্রাইম প্রাইভেট লিমিটেড (হটশটস-এর নির্মাতা কোম্পানি)-এর ডিরেক্টর পদে রাজ যোগ দেন ২০১৯ সালের ফেব্রুয়ারিতে। এরপর ডিসেম্বর মাসে নাকি তিনি দায়িত্ব ছেড়ে দেন। তবুও এই সব দলিল কাজে এল না, রাজ কুন্দ্রা্র আগাম জামিন মিলতে।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer