চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পর্দার ধোনির মৃত্যুতে ভেঙে পড়েছেন বাস্তবের ধোনি!

সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার খবর শুনে মানসিকভাবে ভীষণ ভেঙে পড়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক ধোনি। ‘এম এস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমায় কাজের সুবাদে সুশান্তের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছিল ধোনির। এই মৃত্যু তিনি মেনে নিতে পারছেন না।

ধোনির চরিত্রটি পর্দায় নিখুঁত ভাবে ফুটিয়ে তুলেছিলেন সুশান্ত। তার স্টাইল, লুক সব কিছুই হুবহু একরকম করে পর্দায় পরিবেশন করেছিলেন তিনি। এই সিনেমায় অভিনয়ের জন্য বহুদিন নেটে প্র্যাকটিস করতে হয়েছিল সুশান্তকে। এসব বিষয় রপ্ত করতে বহুবার তার দেখা করতে হয়েছে ধোনির সঙ্গে।

বিজ্ঞাপন

ধোনির বন্ধু অরুন পাণ্ডে বিষয়টি নিয়ে ইন্ডিয়ান এক্সপ্রেসের সঙ্গে কথা বলেছেন। ‘এম এস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি’র প্রযোজক অরুণ পাণ্ডে জানান, ছবির সিকুয়েল তৈরি করা নিয়ে সুশান্তের সঙ্গে আলোচনা করেছিলেন তিনি। তবে সুশান্তের মৃত্যুর পর এখন তার সম্ভব নয়।

অরুন আরও বলেন, সুশান্ত ইন্ডাস্ট্রির কারও সূত্রে আসেননি, এসেছেন ছোট এক শহর থেকে। ধোনিও তাই।

‘এম এস ধোনি- দ্য আনটোল্ড স্টোরি’র নির্মাতা নিরাজ পাণ্ডে বলেন, সুশান্তের মর্মান্তিক পরিণতির খবর পাওয়া পর থেকে ভেঙে পড়েছেন ধোনি।

রবিবার রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে বলিউডের তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। এদিন দুপুরে মুম্বাইয়ের নিজ বাসা থেকে এই অভিনেতার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার পুলিশের দেয়া রিপোর্টে বলা হয়েছে, আত্মহত্যা করেছেন এই অভিনেতা। বিগত ছয় মাস ধরে হতাশায় ভুগছিলেন তিনি। তবে কী নিয়ে চলছিল তার অবসাদ সেই তদন্তেই বিষয়টিকে আরো গভীরভাবে খতিয়ে দেখছে পুলিশ।