চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পরীমনির বাসায় র‌্যাবের অভিযান

আলোচিত চিত্রনায়িকা পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাব। তারা বলছে, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান চালানো হচ্ছে।

আজ বুধবার বিকেলের দিকে পরীমনির বনানীর বাড়িতে অভিযান শুরু হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জানা যায়, পরীমনির বাসার আশপাশে পুলিশ সদস্যরা অবস্থান নিয়েছেন। মূল গেটের সামনে কয়েকজন র‍্যাব সদস্যকে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। ছিলেন র‌্যাবের কয়েকজন নারী সদস্যও। এছাড়া র‍্যাব-১ এর একটি গাড়ি এবং পুলিশের বেশ কয়েকটি গাড়িও রয়েছে।

বাসার মূল ফটক বন্ধ করে র‍্যাব সদস্যরা অভিযান পরিচালনা করছেন। অভিযানটি মূলত পরিচালনা করছে র‍্যাব সদর দপ্তর, সহযোগিতায় রয়েছেন র‍্যাব-১ এর সদস্যরা।

বিজ্ঞাপন

অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল খন্দকার আল মঈন।

তিনি চ্যানেল আই অনলাইনকে বলেন, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমনির বাসায় র‍্যাব অভিযান পরিচালনা করছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

এর আগে ফেসবুক লাইভে এসে পরীমনি অভিযোগ করেন, তার বাসায় ‘বিভিন্ন পোশাকে’ লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছেন। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

পরীমনি বনানী থানায় যোগাযোগ করেছেন বলেও লাইভে জানান। সেখান থেকে ফোর্স পাঠানোর কথা বলা হয়েছে। ‘কিন্তু তারা এখনও এসে পৌঁছায়নি’ লাইভে বলেন পরী।

গত জুন মাসে রাজধানীর একটি ক্লাবে পরীমনিকে হেনস্তা করার অভিযোগ ওঠে নাসির ইউ আহমেদসহ কয়েকজনের বিরুদ্ধে। সেই অভিযোগও তিনি ফেসবুক লাইভে এসে জানান। এরপর তা আমলে নেয় প্রশাসন। পরে পরীর মামলার পরিপ্রেক্ষিতে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। যদিও প্রধান অভিযুক্ত নাসির গ্রেপ্তারের কয়েক দিন পরই জামিনে মুক্তি পেয়ে যান।