চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পদ্মার চরে কাশবন কাটতে গিয়ে পাড় ভেঙে নদীতে, নিখোঁজ ২

নাটোরের লালপুরে পদ্মার চরে কাশবন কাটতে গিয়ে নদীর পাড় ভেঙে নদীতে পড়ে দুই জন নিখোঁজ রয়েছেন। শুক্রবার বিকেলে এই ঘটনা ঘটলেও সন্ধ্যার পর নিখোঁজের বিষয়টির সত্যতা নিশ্চিত করা হয়।

রাতে রাজশাহীর একটি ডুবরী দল ঘটনাস্থলে পৌছালেও অন্ধকার ও প্রচণ্ড স্রোতের কারণে উদ্ধার অভিযান শুরু করা সম্ভব হয়নি।

বিজ্ঞাপন

নিখোঁজ ব্যক্তিরা হলেন: কুষ্টিয়ার ভেড়ামারার রাইটা গ্রামের মধু প্রামানিকের ছেলে ডাবলু প্রামানিক ও লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের বাহাদুরপুর গ্রামের মল্লিক চানের ছেলে মুজিবুর রহমান।

বিজ্ঞাপন

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা, লালপুর ফায়ার স্টেশনের ইনচার্জ রুহুল আমিন ও স্থানীয়রা জানান: শুক্রবার দুপুরে ২০ জন শ্রমিকের একটি দল লালপুরের পদ্মার চর বাহাদীপুরে কাশবন কাটতে যায়।

এসময় নদীর পাড় ভেঙে শ্রমিকরা নদীতে পড়ে যায়। পরে সেখান থেকে ১৮ জন শ্রমিক নদী তীরে উঠে আসতে সক্ষম হয়। কিন্তু দু’জন শ্রমিক তীরে উঠতে ব্যর্থ হয়। ঘটনাটি জানাজানি হলে লালপুর ফায়ার সার্ভিসের সদস্যরা সন্ধ্যার দিকে ঘটনাস্থলে পৌছান। এসময় তারা বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে নিখোঁজ দুই শ্রমিকের খোঁজ না পেয়ে রাজশাহীর ডুবুরী দলকে সংবাদ দেন।

পরে রাতে রাজশাহী থেকে ডুবুরী দলের সদস্যরা ঘটনাস্থলে এসে পৌছে অন্ধকার ও নদীতে প্রচণ্ড অন্ধকার ও তীব্র স্রোত থাকায় তারা উদ্ধার অভিযান করতে পারেনি।

Bellow Post-Green View