চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নড়াইলে ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা, আহত ৩

নড়াইল প্রতিনিধি: স্থানীয় আধিপত্যকে কেন্দ্র করে নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতি থানার কলাবাড়িয়া ইউনিয়নের ৩নং ওর্য়াডের মেম্বার কাইয়ুম সিকদারকে (৪৭) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ।

মঙ্গলবার রাত ৯টার সময় কালিয়া হাসপাতালে তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

এর আগে রাত আটটার দিকে কলাবাড়িয়া ইউনিয়নের কালিনগর এলাকায় কাইয়ুম সিকদারকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় হাসনাত মল্লিক, সজীব, মতিয়ার মল্লিক মারাত্মক আহত হয়েছেন। এদের মধ্যে হাসনাত মল্লিককে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত কাইয়ুম সিকদার কলাবাড়িয়া গ্রামের হাসমত আলি সিকদারের ছেলে।

বিজ্ঞাপন

পুলিশ ও এলাকাবাসী জানায়, হাসনাত মল্লিক, সজীব ও কমিশনার কাইয়ুম সিকদার মোটরসাইকেল যোগে কালিয়া থেকে বাড়িতে ফেরার পথে কালিনগর এলাকায় প্রতিপক্ষের লোকজন বাঁশ দিয়ে রাস্তা বন্ধ করে কাইয়ুম সিকদারসহ সকলকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। স্থানীয়রা উদ্ধার করে কাইয়ুম সিকদারকে কালিয়া হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিভিন্ন সূত্রে জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচন ও স্থানীয় আধিপাত্যকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান অ্যাডভোকেট মাহমুদুল হাসান কায়েস ও ৩নং ওর্য়াডের মেম্বার কাইয়ুম সিকদারের দ্বন্দ্বের কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোকসানা খাতুন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় কলাবাড়িযা এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এখন পর্যন্ত কোন মামলা হয়নি।