চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কোম্পানীগঞ্জের ঘটনায় জড়িত সবার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা: কাদের

নোয়াখালীর কোম্পানীগঞ্জের ঘটনায় জড়িতদের কাউকে ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এ ঘটনায় জড়িত সবার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বৃহস্পতিবার সকালে নিজের সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ে এ কথা জানান ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন,কোম্পানীগঞ্জের বিশৃঙ্খলার সঙ্গে যারাই জড়িত থাকুক, তাদের পরিচয় না দেখে আইনের আওতায় আনা হবে। সংঘর্ষে দলীয় কর্মী নিহত হওয়ার ঘটনা অত্যন্ত দুঃখজনক।  এ বিষয়ে দুর্নীতি দমন কমিশন ও আইন শৃঙ্খলা বাহিনীকে নির্দেশনা দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

জনগণকে জিম্মি করে কোন কর্মসূচি দেওয়া যাবে না উল্লেখ করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, জনগণ আমাদের শক্তি, তাদের সেবা করাই আমাদের মূল লক্ষ্য।

শেখ হাসিনা সরকার জনগণের জন্য অবিরাম কাজ করে যাচ্ছে বলেই জনগণ ভোট দিচ্ছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, দেশের প্রতিটি জনপদ এখন উন্নয়নে দৃশ্যমান।

আগামী দিনের রাজনীতি উন্নয়ন আর সমৃদ্ধিকে ঘিরে হবে বলে মনে করেন ওবায়দুল কাদের। এ বিষয়ে তিনি বলেন, অন্যদিকে বিএনপির অপরাজনীতিতে জনগণের আস্থা নেই,তাই বিএনপিকে অপপ্রচার আর অপরাজনীতি ছেড়ে ইতিবাচক রাজনীতিতে ফিরে আসাই জরুরি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, ঐক্যবদ্ধের বিকল্প নেই, মতভেদ ভুলে দলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে হবে।