চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কবর থেকে আবরারের মরদেহ উঠিয়ে ময়নাতদন্ত সম্পন্ন

রাজধানীর মোহাম্মদপুরের রেসিডেনসিয়াল মডেল কলেজে কিশোর আলোর অনুষ্ঠান চলাকালে বিদ্যুৎস্পৃষ্টে নিহত শিক্ষার্থী নাইমুল আবরারের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। রোববার দুপুরে নোয়াখালীর জেনারেল হাসপাতালে তার ময়নাতদন্ত সম্পন্ন হয়।

হাসপাতাল সূত্রে জানা যায়, নাইমুল আবরারের ময়নাতদন্ত সম্পন্ন করেন নোয়াখালী জেনারেল হাসপাতালে ইমার্জেন্সি মেডিক্যাল অফিসার ডা. মাসুদুর রহমান, মেডিক্যাল অফিসার ডা. ফাহিমা খাতুন উর্মি ও আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মহিউদ্দিন আব্দুল আজিম।

বিজ্ঞাপন

মেডিক্যাল অফিসার ডা. মাসুদুর রহমান এসময় গণমাধ্যমকর্মীদের জানান, দ্রুত সময়ের মধ্যে আবরারের ময়নাতদন্তের রিপোর্ট প্রদান করা হবে

বিজ্ঞাপন

এর আগে দাফনের আট দিনের মাথায় শনিবার দুপুর আড়াইটার দিকে নোয়াখালীর সোনাইমুড়ীর ধন্যপুর গ্রামের বাড়ির পারিবারিক কবরস্থান থেকে আবরারের মরদেহ তোলা হয়।

নোয়াখালীর নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইলিশায় রিছিলের উপস্থিতিতে কবর থেকে মরদেহ তোলা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা ও মোহাম্মদপুর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল আলীম সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে ৬ নভেম্বর ঢাকায় অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমিনুল হকের আদালতে আবরারের বাবা মজিবুর রহমান মামলা করেন।

আদালত গত বুধবার জবানবন্দি গ্রহণ শেষে লাশটি কবর থেকে তুলে ময়নাতদন্তের নির্দেশ দিয়েছেন। সেই সঙ্গে তার মৃত্যুর পর দায়ের করা ‘অপমৃত্যু’ মামলার সঙ্গে নতুন মামলাটি তদন্ত করে ১ ডিসেম্বরের মধ্যে প্রতিবেদন দিতে মোহাম্মদপুর থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

Bellow Post-Green View