চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নোয়াখালীতে ‘ত্রাণ চাওয়ায়’ প্রবাসীর বাড়িতে ‘হামলা’য় আটক ৬

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের সংকরপুর গ্রামের এক প্রবাসী ত্রাণ চাওয়ার জেরে তার বাড়িতে হামলা ও ভাংচুর, লুটপাটের অভিযোগে করা মামলায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৯ মে) দুপুরে আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে সকালে উপলোর পাঁচগাও ইউনিয়নের কাচারি বাজার বর্ডার থেকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে আটক করে। আটককৃতরা হচ্ছেন একই এলাকার রিয়াজ, মুন্না, মনু, রাপচান, রুবেল ও মামুন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তরা একটি মাইক্রোবাস যোগে গোপনে ঢাকা পালিয়ে যাওয়ার সময় চাটখিল- সোনাইমুড়ী উপজেলার কাচারি বাজার বর্ডার থেকে পুলিশ তাদেরকে আটক করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠায়।

মামলার এজাহার থেকে জানা যায়, গত বৃহস্পতিবার স্থানীয় এমপির ত্রাণ বিতরণের সময় কাতার প্রবাসী নাছির ছাত্রলীগ নেতা রিয়াদসহ অন্যদের নিকট থেকে ত্রাণ দেয়ার দাবি জানান। এ নিয়ে রিয়াদের সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর জের ধরে বিকেলে ৫০/৬০ জনের সন্ত্রাসী বাহিনী নাছিরের বাড়ীতে হামলা চালায়। সন্ত্রাসীরা নাছিরের ঘরে ব্যাপক ভাংছুর চালায়। হামলায় নাছির, তার ছোট ভাই হাবিব ও চাচা পেয়ার হোসেন সোহেল মারাত্মক আহত হয়। আহত নাছির জানান, সন্ত্রাসীরা তার ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

পরে শুক্রবার ভুক্তভোগী পরিবার এ ঘটনায় চাটখিল থানায় মামলা দায়ের করেন।