চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নোয়াখালীতে গৃহবধূকে কুপিয়ে হত্যা

নোয়াখালীর চাটখিলে মরিয়মী বেগম নামের এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে নিজ ভাশুর শাহজাহান সাজুর বিরুদ্ধে।

সোমবার রাতে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। নিহত মরিয়মী বেগম উত্তর রামনারায়ণপুর গ্রামের আলী আকবর খলিপার বাড়ির প্রবাসী ফেয়ার হোসেনের স্ত্রী। ঘটনার পর থেকে পরিবারসহ পলাতক রয়েছে নিহত গৃহবধূর ভাশুর।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে, উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের আলী আকবর খলিফার বাড়িতে পারিবারিক কলহের জের ধরে সোমবার বিকেল ৪টার দিকে মরিয়মীর সাথে তার ভাশুর শাহজাহান সাজুর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাজু ক্ষিপ্ত হয়ে একটি দা নিয়ে মরিয়মীর দিকে ছুটে যায় এবং তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে মরিয়মী অচেতন হয়ে মাটিতে লুটে পড়লে পালিয়ে যায় সাজু। পরে বাড়ির লোকজন মুমূর্ষু অবস্থায় মরিয়মীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। রাত ৯টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।