চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নোয়াখালীতে ইউপি চেয়ারম্যানের উপর হামলা, গুলিবিদ্ধ ৩

নোয়াখালী বেগমগঞ্জের ৪নং আলাইপুর ইউনিয়নের চেয়ারম্যান মো.আনিসুর রহমানকে লক্ষ্য করে গুলি ছোড়ার ঘটনা ঘটেছে। চেয়ারম্যানকে লক্ষ্য করে ছোড়া গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে ৩জন গুলিবিদ্ধ হয়েছে।

স্থানীয় পুলিশ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন

গুলিবিদ্ধরা হচ্ছেন, সুলতানপুর গ্রামের ব্যবসায়ী মো. ইব্রাহীম , সুলতানপুর গ্রামের মমিন উল্যাহ ও কামাল হোসেন। এ ঘটনায় ওই সময় ধাওয়া পাল্টা ধাওয়ায় আরো অন্তত ১০জন আহত হয়।

রোববার রাত ৯ টার দিকে পূর্ব শক্রতার জের ধরে উপজেলার আলাইয়াপুরের রমনির হাট বাজারের রহিমের চায়ের দোকানে এ ঘটনার সূত্রপাত হয়। জানা যায়, দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এলাকায় দুই গ্রুপের মধ্যে প্রকাশ্যে অস্ত্রের মহড়া চলে আসছিল। এরই জের ধরে রোববার রাতে রমনির হাট বাজারের রহিমের চায়ের দোকানে চেয়ারম্যানকে লক্ষ্য করে প্রতিপক্ষের লোকজন গুলি ছোড়ে। পরে চেয়ারম্যান অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেও ১জন ব্যবসায়ীসহ ২জন সাধারণ মানুষ গুলিবিদ্ধ হয়।

বিজ্ঞাপন

চেয়ারম্যান আনিসুর রহমান অভিযোগ করেন,মাদক ব্যবসায় বাধা দেওয়ায় ছালে কবিরের যোগসাজশে এনামুল,সজিব,সাকিব,রায়হান,জসিম,সজিব,মান্নান,শাকিল তাকে লক্ষ্য করে গুলি ছোড়ে এবং হামলার ঘটনা ঘটান।

তিনি দাবি করেন, মাদক কারবারিদের বিরোধীতা এবং মাদক সেবীদের ধরিয়ে দেয়ার জের ধরে তার ওপর এ হামলা হয়।

বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন উর রশীদ এ বিষয়ে বলেন, পূর্ব শক্রতার জের ধরে চেয়ারম্যানের প্রতিপক্ষরা এ ঘটনা ঘটিয়েছে। এ ঘটনায় তিনজন গুলিবিদ্ধ হয়েছে।

পুলিশ এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করতে চেষ্টা চালাচ্ছে। অপরদিকে, গোলাগুলি এবং সংঘর্ষের খবর পেয়ে বেগমগঞ্জ সার্কেল এএসপি শাহজাহান শেখ ঘটনাস্থল পরিদর্শন করেন।

Bellow Post-Green View