চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নেত্রকোনায় ট্রলার ডুবি: আরও একজনের লাশ উদ্ধার, মোট মৃত ১৮

জাহিদ হাসান, নেত্রকোনা: নেত্রকোনা জেলার মদন উপজেলার উচিতপুরের রাজালীকান্দা হাওরে গতকাল ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ রাকিবুল ইসলাম (২২)নামে এক মাদ্রাসার শিক্ষকের লাশ আজ সকালে উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

এ ঘটনায় মোট মৃতের সংখ্যা ১৮জনে দাড়ালো। নিহত সকলের বাড়ি ময়মনসিংহ জেলার বিভিন্ন উপজেলায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পুলিশ জানায়, গতকাল বুধবার দুপুরে মাদ্রাসায়ে মারকাযুস সুন্নাহ হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক শিক্ষার্থীসহ ৪৮ জন নেত্রকোনা জেলার মদন উপজেলার উচিতপুর হাওর এলাকায় আনন্দ ভ্রমণে আসে। তারা একটি ট্রলারে করে উচিতপুর ঘাট থেকে গোবিন্দশ্রীর দিকে যাচ্ছিল। প্রবল বাতাসের কারণে হাওরে বড় বড় ঢেউ উঠায় ট্রলারটি রাজালীকান্দা নামক স্থানে হঠাৎ কাত হয়ে ডুবে যায়। এ দৃশ্য দেখে আশপাশের নৌকা নিয়ে মাছ ধরার লোকজন দ্রুত এগিয়ে এসে উদ্ধার তৎপরতা শুরু করে। ট্রলারের বেশীর ভাগ যাত্রী সাঁতার কেটে আশপাশের নৌকায় উঠতে সক্ষম হলেও ১৮ জন হাওরের পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ও পুলিশসহ স্থানীয়দের সহায়তায় ৩০জনকে জীবিত ও ১৭জনের মৃতদেহ উদ্ধার করে।

নেত্রকোনার জেলা প্রশাসক মঈনউল ইসলাম জানান, মৃতদের লাশ নেয়া ও দাফনের জন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রত্যেকের পরিবারকে তাৎক্ষনিক ৭ হাজার টাকা প্রদান করা হয়েছে।