চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নেটফ্লিক্সে বাংলাদেশ ট্রেন্ডিংয়ে শীর্ষে ফারুকীর ‘ডুব’

বিশ্বের জনপ্রিয় স্ট্রিমিং প্লাটফর্ম নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে দেশের মেধাবী নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর বহুল আলোচিত সিনেমা ‘ডুব’। নেটফ্লিক্সে বাংলাদেশ ট্রেন্ডিংয়ে বর্তমানে শীর্ষে আছে ‘ডুব’ সিনেমাটি।

৫ ফেব্রুয়ারি (শুক্রবার) থেকে নেটফ্লিক্সে দেখা যাচ্ছে বলিউডের প্রয়াত অভিনেতা ইরফান খান অভিনীত বাংলা ছবি ‘ডুব’। ছবিটি ট্রেন্ডিং এর শীর্ষে থাকা প্রসঙ্গে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ফেসবুকে লিখেছেন, “ব্যস্ত দিন গেছে, সবকিছু থেকে কিছুটা বিচ্ছিন্ন ছিলাম। ধন্যবাদ এক ভাইকে, যিনি আমাকে এই তথ্যটা জানিয়েছেন। বাংলাদেশকে ধন্যবাদ ‘ডুব’কে নেটফ্লিক্সের সর্বাধিক দেখা কন্টেন্ট করার জন্য। প্রতিটি সিনেমাই ভালোবাসার বিনিময়ে তৈরি হয়। কিছু সিনেমা তার চাইতেও বেশি। এই সিনেমাটি অনেকগুলো কারণে আমার হৃদয়ের খুব কাছের! কোনো একদিন হয়তো সেই কারণটি লিখতে পারবো! সবাইকে ভালোবাসা!”

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এরপর আরেক পোস্টে মোস্তফা সরয়ার ফারুকী লিখেছেন, “যেই মেসেজগুলো পাচ্ছি তাতে বুঝতে পারছি সিনেমাটি বর্তমানে আমেরিকা, অস্ট্রেলিয়া, বাংলাদেশ, ইন্ডিয়া এবং আরও কিছু দেশে দেখা যাচ্ছে। যুক্তরাজ্য এবং ইউরোপের আরও কিছু দেশ থেকে শতাধিক প্রশ্ন পেয়েছি। উত্তর হলো, সম্ভবত সিনেমাটি এখনও ইউরোপে দেখা যাচ্ছে না। আশা করি দ্রুতই ইউরোপ সহও অন্যান্য দেশগুলোতেও দেখা যাবে। ধন্যবাদ।”

বিজ্ঞাপন

২০১৭ সালের অক্টোবরে ভারত ও বাংলাদেশের মোট ৭৩টি হলে মুক্তি পায় মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’। নানা কারণে আলোচিত ছবিটি মুক্তির আগে সেন্সর বোর্ডে আটকে যায়। পরে কিছু দৃশ্য কর্তন সাপেক্ষে অনুমোদন পায়।

বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে যৌথভাবে ছবিটি প্রযোজনা করেছে এসকে মুভিজ ও ইরফান খান।

ছবিতে প্রধান চরিত্রে ইরফান খান ছাড়াও অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা, পার্ণো মিত্র, রোকেয়া প্রাচী, নাদের চৌধুরী প্রমুখ।