চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নেইমারের রিয়ালে যাওয়া নিয়ে ভয়ে মেসি

রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারেন নেইমার। দলবদলের সময় বার্সেলোনা সই করাতে না পারলে পিএসজি তারকা সত্যিই ‘চিরশত্রু’র ঘরে চলে যেতে পারেন। এমনই ভয়ে ছিলেন লিওনেল মেসি।

তিনি যে পিএসজি ছাড়তে চান সেটা আগেই খোলাসা করেছেন নেইমার। সবশেষ দলবদলের সময় খবর বের হয়, সাবেক ক্লাব বার্সার সঙ্গে চুক্তি সেরে ফেলেছেন ব্রাজিলিয়ান তারকা। কিন্তু শেষ পর্যন্ত চুক্তি সম্পন্ন না হওয়ায় লিগ ওয়ান চ্যাম্পিয়নদের সঙ্গে থেকে যান নেইমার।

বিজ্ঞাপন

নেইমারকে দলের নেয়ার ব্যাপারে দুই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ-বার্সেলোনা উভয়ই চেষ্টা চালাচ্ছে। তবে পিএসজির চাওয়া আকাশচুম্বী দামের সঙ্গে তাল মেলাতে পারেনি কোনো দলই।

বিজ্ঞাপন

তা সত্ত্বেও দলবদলের বাজারে রিয়ালের খরুচে হাত ভয় জাগায় মেসির মনে। লস ব্লাঙ্কোসরা সবশেষ যেভাবে চেলসি থেকে এডেন হ্যাজার্ড, ফ্রাঙ্কফুর্ট থেকে লুকা জোভিচ, পোর্তো থেকে এডার মিলিটাওকে দলে নিয়েছে। মেসির ভয় ছিল, সেভাবেই নেইমারকে দলে নিয়ে নিতে পারে রিয়াল।

রেডিও রেসওয়ানকে মেসি বলেন, ‘আমি সত্যই ভেবেছিলাম যে, এবার দলবদলের সময় তিনি এখানে (বার্সেলোনা) না এলে তিনি মাদ্রিদে যাবেন। তিনি (নেইমার) সত্যিই ক্লাব ছেড়ে যাওয়ার এবং পরিবর্তনের অপেক্ষায় ছিলেন। তিনি ভেবেছিলেন যে ফ্লোরেন্টিনো পেরেজ (রিয়াল সভাপতি) এবং মাদ্রিদ তাকে সই করার জন্য কিছু একটা করবে।’

বার্সা ছেড়ে পিএসজিতে যাওয়া যে ভুল ছিল সেটা পরে স্বীকার করেছেন নেইমার। সিদ্ধান্ত ভুল ছিল বলে মনে করেন মেসিও, ‘আমি তেমনটাই মনে করি। ক্লাব ছেড়ে যাওয়ার অল্প সময়ের মধ্যেই তিনি (নেইমার) সেটা বুঝতে পারেন যে, সিদ্ধান্তটা ভুল ছিল, খারাপ সিদ্ধান্ত ছিল।’

Bellow Post-Green View