চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নেইমারদের পর পিএসজির আরও ৩ জনের করোনা

নেইমার, অ্যাঙ্গেল ডি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেসের কোভিড-১৯ পজিটিভ হওয়ার কথা আগেই জানিয়েছে পিএসজি। তাদের সঙ্গে অবকাশ কাটাতে যাওয়া কেইলর নাভাস, আন্দ্রে হেরেরা ও মাউরো ইকার্দিকে নিয়ে আছে শঙ্কা। নাম উল্লেখ না করলেও নেইমারদের পর নতুন করে আরও তিনজনের করোনা সংক্রমণের কথা জানিয়েছে প্যারিস জায়ান্টরা।

নতুন তিনজনসহ পিএসজির ডেরায় এখন করোনা সংক্রমিতের সংখ্যা দাঁড়াল ৬ জনে। পিএসজি বৃহস্পতিবার রাতে টুইটার পোস্টে নিশ্চিত করেছে, সংখ্যাটা এখন ছয়। সূত্রের বরাতে ইএসপিএন এফসি জানাচ্ছে, শনাক্ত নতুন তিনজন কোচিংস্টাফ।

বিজ্ঞাপন

নতুন মৌসুম শুরুর আগে সমুদ্রসৈকতে অবকাশে যেয়ে করোনা আক্রান্ত হয়ে ফেরেন শনাক্ত হওয়া পিএসজির প্রথম তিনজন খেলোয়াড়। যার একজন নেইমার। ব্রাজিল তারকার সংক্রমিত হওয়ার খবর বুধবার নিশ্চিত করে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নরা।

বিজ্ঞাপন

পিএসজির আক্রান্ত আগের অন্য দুজন আর্জেন্টাইন অ্যাঙ্গেল ডি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেস, যাদের সংক্রমণের কথা নেইমারের খবরের দুদিন আগে জানিয়েছিল ক্লাবটি। সঙ্গে শঙ্কার কথা আসে কেইলর নাভাস, আন্দ্রে হেরেরা ও মাউরো ইকার্দিকে নিয়ে।

ফ্রেঞ্চ সংবাদমাধ্যম লে’কিপে গত সোমবার জানায়, পিএসজির কোভিড শনাক্ত ও শঙ্কায় থাকা খেলোয়াড়দের সকলেই স্প্যানিশ আইল্যান্ড অব ইবিজা দ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের বিপক্ষে হারের পর নতুন মৌসুমের আগে সমুদ্রসৈকতে সময় কাটাতে যান তারা। প্রত্যেকে এখন আইসোলেশনে আছেন।

নতুন মৌসুম শুরুর আগে বড় ধাক্কাই খেল লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। আসছে ১০ সেপ্টেম্বর লিগ টাইটেল ধরে রাখার মিশনে নামার অপেক্ষায় পিএসজি। অবস্থা এখন এমন দাঁড়িয়েছে, লিগ শুরুর এক-দুটি ম্যাচ হয়ত পিছিয়ে দেয়ার আবেদনই করতে হবে ক্লাবটিকে।

সুযোগ অবশ্য থাকছে লিগের নিয়মেই। কোনো ক্লাবের চার বা ততোধিক খেলোয়াড় করোনা সংক্রমিত হলে ম্যাচ পেছানোর আবেদন করা যায়। ভাইরাস আক্রমণে কাবু হয়ে আছে লিগ ওয়ানের আরও কিছু ক্লাব, মন্টেপিলিয়ের ও লিওঁ আছে বেশি ঝুঁকিতে।