চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নুহাশ হুমায়ূনের ‘গোলাপী’

নির্মাতা হিসেবে ইতোমধ্যে বেশ খ্যাতি অর্জন করেছেন হুমায়ূন আহমেদ পুত্র নুহাশ হুমায়ূন। শুক্রবার বড় পর্দায় মুক্তি পেতে যাচ্ছে ১১ নির্মাতার ছবি ‘ইতি, তোমারই ঢাকা’। এই ১১ জনের একজন নুহাশ। কিন্তু তার আগেই বৃহস্পতিবার আসছে তার পরিচালনায় একটি মিউজিক ভিডিও!

বৃহস্পতিবার সন্ধ্যায় সোশাল মিডিয়া ও ইউটিউব প্লাটফর্মে মুক্তি পাবে ‘গোলাপী’এর মিউজিক ভিডিও। সাড়া জাগানো বাংলাদেশি পপ ফান্ক শিল্পী ফারুক ভাই প্রজেক্ট-এর কাজ এটি। যার পরিচালনায় আছেন নুহাশ হুমায়ূন।

‘গোলাপী’ গানটি ৯০ এর দশকে বেড়ে ওঠা প্রজন্মের স্মৃতিগুলোকে একটু মজাদার ভঙ্গীমায় নাড়া দিয়ে ওঠবে বলে মনে করছেন সংশ্লিষ্টরা। উইন্ডোজ ৯৮, পুরানো ভিডিও গেম, ফ্লিপ মোবাইল ফোনসহ এমন অনেক কিছুরই নজির টানা হয়েছে গানটিতে, যা কিনা নতুন প্রজন্মের কাছে পুরনো প্রজন্মের বেড়ে ওঠাকে অনেকখানি দৃশ্যমান করে তুলবে।

কানাডা তে বসবাসরত বাংলাদেশী পপ ফান্ক সংগীত শিল্পী ঈসা ফারুক এর ছদ্মনাম ফারুক ভাই প্রজেক্ট। তার প্রথম অ্যালবাম ‘অবস্থা বুঝে ব্যবস্থা’ ইতিমধ্যে দেশের ইন্ডি পপ প্রিয়দের মাঝে বেশ সাড়া ফেলেছে।

অ্যালবামটির প্রথম সিঙ্গেল ‘সকালেও’ শুধুমাত্র সমালোচকদেরই নজর কাড়েনি, এমএফ রেডিওগুলোতে পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা। গানটি বাংলাদেশের প্রথম অ্যানথলজি সিনেমা ‘ইতি, তোমারি ঢাকা’তেও স্থান করে নিয়েছে।

‘গোলাপী’ গানটির প্রযোজনা করেছে নাবিল হোসেইন এবং সহযোগিতায় ছিলো ফাইরুজ নাজিফা। শ্রোতা দর্শখরা গানটি উপভোগ করতে পারবেন স্পটিফাই, ইউটিউব (দেখো টিভি) এবং সাউন্ডক্লাউড এর মাধ্যমে।

শেয়ার করুন: