চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

নুসরাত-নিখিলের ‘হোয়াইট ওয়েডিং’

Nagod
Bkash July

ঠিক যেন রূপকথা! রাজকন্যার বেশে সেজেছিলেন টলিউড তারকা নুসরাত জাহান। আর নিখিল রাজপুত্রের বেশে। নুসরাত-নিখিলের ‘হোয়াইট ওয়েডিং’-এ মুগ্ধ ভক্তরা।

Reneta June

২০ জুন তুরস্কের হোটেল কাপালাঙ্কায়াতে আয়োজিত হয় এই ‘হোয়াইট ওয়েডিং’-এর। অনুষ্ঠানে নুসরাত পরেছেন সাদা গাউন। আর নিখিল কালো স্যুট। নুসরাতকে হাঁটু গেড়ে বসে সকলকে সাক্ষী রেখে প্রেম নিবেদন করেছেন নিখিল। ‘হোয়াইট ওয়েডিং’ শেষে সাদা ফুলের তোরণের মধ্যে দাঁড়িয়ে দুজন ফটোও তুলেছেন। নুসরাত এবং নিখিল দুজনেই ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন।

১৯ জুন কলকাতার ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন তারকা ও পশ্চিমবঙ্গ থেকে লোকসভার নবনির্বাচিত সদস্য নুসরাত জাহান। বুধবার তুরস্কের বোদরুম শহরে ‘সিক্স সেন্সেস কাপালায়াঙ্কা’য় জমকালো বিয়ের আয়োজন করা হয় তাদের। বিয়েতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাছের বন্ধুরা ও আত্মীয়রা।

বিয়েতে নুসরাত পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লাল লেহেঙ্গা। ট্র্যাডিশনাল গয়না আর লাল লিপস্টিকের সঙ্গে হালকা মেকআপে সেজেছেন নুসরাত। নিখিল জৈনও সব্যসাচীর শেরওয়ানি পরেছেন। সাদা শেরওয়ানি সঙ্গে পাগড়িও একই রঙ এর পরেছেন। সাথে গলায় পরেছেন সবুজ মালা।

মঙ্গলবার মেহেন্দি ও সংগীতের অনুষ্ঠান হয়েছিল নুসরাতের। মেহেন্দির পার্টির থিম ছিল বোহেমিয়ান। আর সংগীতে ইন্দো-ওয়েস্টার্ন পোশাক পরেছিলেন নুসরাত। এর আগে কলকাতায় হয়েছিল গায়ে হলুদ। সেখানে বাবাকে জড়িয়ে ধরে কেঁদেছিলেন তিনি।

দেশে ফিরে ২৫ জুনের পরে আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল। নুসরাত জাহান ও নিখিল জৈনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে আগামী ৪ জুলাই, সন্ধ্যা সাড়ে ছয়টায়, কলকাতায় আইটিসি রয়্যাল বেঙ্গল।

BSH
Bellow Post-Green View