চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

নুসরাতের বিরুদ্ধে নিখিলের দেওয়ানি মামলা

Nagod
Bkash July

সাত মাস ধরে আলাদা থাকছেন চিত্রনায়িকা নুসরাত জাহান ও নিখিল জৈন। অথচ গত তিনদিন ধরে নায়িকা নুসরাতের মা হওয়ার খবর ভেসে বেড়াচ্ছে নানান গুঞ্জন।

নুসরাতের অনাগত সন্তানের পিতৃ পরিচয় নিয়েও বিতর্কে নেটিজেনরা। নিখিল স্পষ্ট জানিয়েছেন, এই সন্তানের বাবা তিনি নন। এর মাঝেই চর্চা শুরু হয়েছিল নুসরাতের মা হওয়ার খবর জেনেই নাকি নুসরাতের বিরুদ্ধে দেওয়ানি মামলা ঠুকেছেন নিখিল!

তবে সেই জল্পনা উড়িয়ে দিয়েছেন নিখিল। স্পষ্ট করেছেন নুসরাতের নামে অনেক আগেই তিনি ‘সিভিল স্যুট ফাইল’ করেছেন। এর সঙ্গে তার ‘স্ত্রী’র অন্তঃসত্ত্বা হওয়ার খবরের কোনও যোগ নেই।

পশ্চিমবঙ্গের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে এক সাক্ষাৎকারে নিখিল জানিয়েছেন, ‘যে দিন জানলাম, নুসরাত আমার সঙ্গে থাকতে চায় না, অন্য কারো সঙ্গে থাকতে চায়, সে দিনই দেওয়ানি মামলা দায়ের করেছি আমি’।

শুধু তাই নয়, আগামী জুলাই মাসে আদালতে এই মামলার শুনানিও রয়েছে বলে জানিয়েছেন নিখিল। নুসরাতের সঙ্গে ভবিষ্যতেও কোনও সম্পর্ক রাখতে চান না নিখিল, সেটিও স্পষ্ট করেছেন তিনি।

অন্যদিকে টলিপাড়ার বাতাসে ভেসে বেড়াচ্ছে সেপ্টেম্বর মাসেই নাকি মা হতে চলেছেন নুসরাত জাহান। সম্ভাব্য তারিখ ১০ সেপ্টেম্বর! যদিও পুরো বিষয়ে একেবারে চুপ ‘ডিকশনারি’ ছবির এই নায়িকা।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back