চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নুর-রাশেদের নেতৃত্বে কোটা আন্দোলনকারীদের প্যানেল

নুরুলহক নুরকে ভিপি এবং রাশেদ খাঁনকে জিএস প্রার্থী করে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে প্যানেল ঘোষণা করেছে কোটা আন্দোলনকারীরা।

সোমবার সকাল সাড়ে ১০ টায় ডাকসু ভবনের সামনে সংবাদ সম্মেলন করে এ প্যানেল ঘোষণা করেন প্ল্যাটফর্মের আহ্বায়ক ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান হাসান আল মামুন।

বিজ্ঞাপন

সহ-সাধারণ সম্পাদক হিসেবে নাম রাখা হয়েছে প্ল্যাটফর্মের যুগ্ম-আহ্বায়ক ও বিশ্ববিদ্যালয়ের দুর্যোগ ব্যাবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ফারুক হাসানকে।

বিজ্ঞাপন

যারা আছেন কোটা আন্দোলনকারীদের প্যানেলে:
সহ-সভাপতি: নুরুল হক নুর, সাধারণ সম্পাদক: মুহাম্মদ রাশেদ খাঁন, সহ-সাধারণ সম্পাদক: ফারুক হাসান, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নাজমুল হুদা, কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক: শেখ এমিলি জামাল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক: হাবিবুল্লাহ বেলালী, সাহিত্য সম্পাদক: আকরাম হোসেন, সাংস্কৃতিক সম্পাদক: নাহিদ ইসলাম, ক্রীড়া সম্পাদক: মামুনুর রশীদ মামুন, ছাত্র পরিবহন সম্পাদক: রাজিবুল ইসলাম, সমাজসেবা সম্পাদক: আকতার হোসেন।

সদস্য: উম্মে কুলসুম বন্যা, রাইয়ান আব্দুল্লাহ, সাব আল মাসানী, ইমরান হোসেন, শাহরিয়ার আলম সৌম্য।

এছাড়াও প্যানেলে সহ-সাধারণ সম্পাদক পদে আছেন মো. ফারুক হোসেন, স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক পদে নাজমুল হুদা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক পদে সোহরাব হোসেন।

Bellow Post-Green View