চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিয়ম মানেনি ‘ন ডরাই’, প্রযোজক বললেন ‘অনাকাঙ্ক্ষিত ভুল’

ঈদ ছাড়া বছরের অন্যান্য সময় দুটির বেশি সিনেমা মুক্তির নিয়ম নেই। যদি দু-এর অধিক সিনেমা মুক্তি দিতেই হয়, তবে ওইসব সিনেমা প্রযোজক নিজেদের মধ্যে আলোচনা করে মুক্তি দিতে পারেন।

গেল শুক্রবার (২৯ নভেম্বর) মুক্তি পেয়েছে তিন সিনেমা। অন্য দুই ছবি হলো কলকাতার ‘পাসওয়ার্ড’ এবং বাংলাদেশের ‘ইন্দুবালা’ নিয়ম মেনে মুক্তি পেলেও ‘ন ডরাই’ মুক্তির সময় নিয়ম মানেনি।

আর এ কারণে বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতি থেকে ৩০ নভেম্বর নোটিশ পাঠানো হয় ‘ন ডরাই’-এর প্রযোজককে। জবাবে প্রযোজক মাহবুবর রহমান রুহেল জানিয়েছেন, ‘এটি অনাকাঙ্ক্ষিত ভুল’।

তিনি নোটিশের উত্তরে লিখেছেন, আমি প্রযোজক হিসেবে নতুন এবং এই সংগঠনের নতুন সদস্য। অনেক নিয়ম এখনও আমার জানা নেই। তাই এটা অনাকাঙ্ক্ষিত ভুল। প্রযোজক সমিতির কাছে সুষ্ঠু সমাধান চাইছি, যাতে আগামীতে আরও সিনেমায় লগ্নি করতে পারি।’

এ প্রসঙ্গে প্রযোজক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলম বলেন, সমিতি থেকে নোটিশ পাঠিয়েছিলাম। তিনদিনের মধ্যে উত্তর চাওয়া হয়েছিল, এসেছে। এ মাসের শেষের দিকে নির্বাহি কমিটির মিটিং সিদ্ধান্ত নেয়া হবে।

স্টার সিনেপ্লেক্স প্রযোজিত তানিম রহমান অংশু পরিচালিত সিনেমা ‘ন ডরাই’ ৮টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন শরিফুল রাজ, সুনেরা, সাইদ বাবু, ওয়াসিম সিতার প্রমুখ।

স্টার সিনেপ্লেক্সের বিপণন বিভাগের সিনিয়র ম্যানেজার মেজবাহ উদ্দিন আহমেদ চ্যানেল আই অনলাইনকে বলেন, স্টার সিনেপ্লেক্স, সীমান্ত সম্ভার এবং এসকেএস টাওয়ার মিলিয়ে মোট ১৭টি শো চলছে ‘ন ডরাই’-এর। আগামী শুক্রবার থেকে আরও বেশি প্রেক্ষাগৃহে মুক্তির প্রক্রিয়া চলছে।

শেয়ার করুন: