চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিষিদ্ধ হওয়ার পথে পান্ডিয়া-রাহুল

ইতিমধ্যে ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) কারণ দর্শাও নোটিশ পেয়েছেন লোকেশ রাহুল ও হার্দিক পান্ডিয়া। রিয়েলিটি শো ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে নারীদের নিয়ে বেফাঁস কথা বলে নিষিদ্ধ হওয়ার পথে ভারতের দুই ক্রিকেটার।

গত রোববার বলিউড প্রযোজক ও পরিচালক করন জোহরের উপস্থাপনায় ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে বেফাঁস মন্তব্য করেন পান্ডিয়া ও রাহুল। বিশেষ করে পান্ডিয়ার মুখ চলেছে বেশি। পরে বোর্ডের নোটিশ দেখে অবশ্য ক্ষমাও চেয়েছেন।

Advertisement

ক্রিকেটারদের এমন আচরণ দলীয় ভাবমূর্তিকে নষ্ট করছে দাবী করে পান্ডিয়া ও রাহুলকে দুই ম্যাচ নিষিদ্ধ করার জন্য সুপারিশ করেছেন কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর প্রধান বিনোদ রাই। বৃহস্পতিবার এক কলামে ক্রিকেটারদের এমন আচরণ ক্ষমার যোগ্য নয় বলে জানান তিনি।

‘কোনো ক্ষমাই তাদের প্রাপ্য নয়। আমি ডায়ানা এডুলজিকে(আরেকজন পরিচালক) শাস্তির ব্যাপারে সুপারিশ করেছি, কারণ আমি ক্লিপটুকু দেখিনি। আমার মনে হয়েছে দুজনকে দুই ম্যাচ নিষেধাজ্ঞা দেয়া উচিত।’

কেবল বোর্ডই নয়, পান্ডিয়া ও রাহুল পাশে পাচ্ছেন না অধিনায়ক কোহলিকেও। দুই সতীর্থের আচরণ গ্রহণযোগ্য নয় বলেই মত ভারত অধিনায়কের, ‘ভারতীয় ক্রিকেট দলের দৃষ্টিভঙ্গি বিবেচনা করলে তারা যে মন্তব্যগুলো করেছে তা একদমই অগ্রহণযোগ্য এবং আমরা এসব সমর্থন করতে পারি না। আমরা অবশ্যই এসব সমর্থন করবো না।’