চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিম্ন আয়ের মানুষের পাশে ‘ফুড ব্যাগ প্রোগ্রাম’ নিয়ে মিরপুর ক্লাব

করোনাভাইরাসের সঙ্কটময় সময়ে নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে মিরপুর পেশাদার ও উদ্যোক্তা ক্লাব। ‘ফুড ব্যাগ প্রোগ্রাম’ এর অধীনে মিরপুর ও তার পাশের এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ করেছে ক্লাবটি।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ক্লাবের সদস্য ও আগ্রহীদের সহযোগিতায় ‘ফুড ব্যাগ প্রোগ্রাম’ ধারাবাহিকভাবে মিরপুরের বিভিন্ন এলাকায় নিম্ন আয়ের মানুষের মাঝে মিরপুর ক্লাবের পক্ষ থেকে ফুড ব্যাগ বিতরণ করে আসছে। নিম্ন আয়ের দরিদ্র মানুষগুলো আমাদের সমাজেরই অংশ। এখন সবার কাজ বন্ধ, তাই রোজগারও বন্ধ। তাই পেটের তাগিদ তাদের মাঝে মধ্যে রাস্তায় বের হয়ে আসতে দেখা যায়। এই সময়ে সবার নিরাপত্তার কথা মাথায় রেখে ওই সব বিপন্ন মানুষের খাদ্য সহায়তার নাম “ফুড ব্যাগ” প্রোগ্রাম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সবাইকে এ কার্যক্রমে অংশ নেবার আহ্বান জানিয়ে মিরপুর পেশাদার ও উদ্যোক্তা ক্লাব লিমিটেডের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম মাহবুব আলম বলেন, আমাদের এ কার্যক্রম চলবেই ইনশাহাআল্লাহ। আসুন আমাদের সাথে, একসাথে মানবতার জন্য কিছু করি।

ফুড ব্যাগ প্রস্তত ও বিতরণের সময় যারা সহযোগিতা করেছেন তাদের মধ্যে ছিলেন সহ-সভাপতি আবু মোহাম্মদ শোয়েব, মোহাম্মদ শাহ আলম চৌধুরী, ইঞ্জিনিয়ার জসীম উদ্দিন, ব্যাংকার মুস্তাফিজুর রহমান, মাহবুব এলাহী, লায়ন গোলাম মোহাম্মদ ফারুকী , লুৎফর রহমান, ইফতেখার রহমান ও আব্দুর রহমান খান জেহাদসহ আরো অনেকে।

যারা এই কার্যক্রমের সাথে একাত্বতা ঘোষণা করতে ও সহযোগিতা করতে চান, তাদের ০১৭১১৮০৯০০১ নম্বরে যোগাযোগ ও দুটি বিকাশ নম্বরে ০১৭১৩২১৫০৬৬ ও ০১৭৯৪৪২২৮৯৫ সাহায্য পাঠানোর জন্য অনুরোধ জানানো হয়েছে ক্লাবটির পক্ষ থেকে।