চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিজ বাড়ীতে বেঁধে রেখে এক নারীকে ধর্ষণ

পটুয়াখালীতে ঘুমন্ত দুই শিশু সন্তানের পাশে হাত মুখ বেঁধে রেখে এক নারীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শুক্রবার রাতে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চর মোন্তাজ ইউনিয়নের চর মার্গারেট গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।

অভিযুক্তরা হচ্ছে: একই এলাকার শাকিল, আরিফ ও হাদিব। এদের মধ্যে শাকিল এবং হাদিবকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

বিজ্ঞাপন

শুক্রবার রাতেই নির্যাতনের শিকার ওই নারীকে অচেতন অবস্থায় প্রথমে স্পীড বোটে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে এবং পরে আজ (শনিবার) ভোর রাতে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে আনা হয়। ধর্ষণের শিকার ওই নারী বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর, ওয়ান স্টপ ক্রাইসেস সেল ও হাসপাতালের সমাজ সেবা বিভাগ তার যাবতীয় চিকিৎসা ও দেখভালের দায়িত্ত্ব নিয়েছে। জেলা মহিলা কর্মকর্তা, পুলিশ সুপার হাসপাতালে গিয়ে খোঁজ খবর নিয়েছেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা ও নিরাপত্তার আশ্বাস দিয়েছেন।

শুক্রবার রাত ৯টার দিকে ঘটনার সময়ে ধর্ষণের শিকার নারীর স্বামী বাজারে ছিলেন। মোবাইল ফোন কল থেকে কান্নার শব্দ পেয়ে বাড়ীতে গিয়ে হাত মুখ বাঁধা অবস্থায় স্ত্রীকে উদ্ধার করে ধর্ষকেদের নামসহ বিস্তারিত জানতে পারেন। একপর্যায়ে তার স্ত্রী সংজ্ঞা হারিয়ে ফেলেন।

ওই নারী এখন আশঙ্কামুক্ত বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।