চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিজের মৃত্যুর খবর উড়িয়ে দিলেন নবি

শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে গুঞ্জন উঠে মারা গেছেন আফগানিস্তানের ক্রিকেটার মোহাম্মদ নবি। গুঞ্জনের মাত্রা এতোই প্রকট হয় যে আফগান ক্রিকেট বোর্ডের খবরেও নিশ্চিত হতে পারেননি সমর্থকরা। পরে নিজে টুইট করে নবিকে জানাতে হয়, এখনো বেঁচে আছেন তিনি।

শুক্রবারে টুইটারে কে বা কারা হঠাৎ খবর ছড়িয়েছিল, মারা গেছেন নবি। আফগান ক্রিকেটের কিংবদন্তিকে নিয়ে এমন খবর স্বাভাবিকভাবেই সেদেশের আলোড়ন তোলে। অনেকেই দাবি করছিলেন, হার্টঅ্যাটাকে মৃত্যু হয়েছে এ অলরাউন্ডারের। সে গুঞ্জন থামানোর চেষ্টা করে স্বয়ং আফগানিস্তান ক্রিকেট বোর্ডও (এসিবি)।

বিজ্ঞাপন

টুইটারে মিস-এ-আইনাক নাইটস এবং বোস্ট ডিফেন্ডারসের মধ্যকার প্রস্তুতি ম্যাচের কিছু ছবি পোস্ট করে এসিবি। এর মধ্যে একটি ছবিতে নবিকে বলও করতে দেখা যায়। তবু শান্ত করা যাচ্ছিলো না আফগান সমর্থকদের।

বিজ্ঞাপন

নবি শুক্রবার এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি। কিন্তু এসিবির টুইটের পরও গুঞ্জন না থামায় অবশেষে পদক্ষেপ নিতে হয় তাকে।

শনিবার নিজের টুইটার অ্যাকাউন্টে নবি জানিয়েছেন, ‘প্রিয় বন্ধুরা, আলহামদুলিল্লাহ আমি খুব ভালো আছি। কিছু সংবাদমাধ্যমে আমার মৃত্যুর যে খবর ছড়ান হয়েছে, সেটা মিথ্যা। ধন্যবাদ সবাইকে।’

গত মাসে বাংলাদেশের বিপক্ষে ২২৪ রানে জয়ের পরই টেস্ট ক্রিকেটকে বিদায় জানান মোহাম্মদ নবি। ওয়ানডে এবং টি-টুয়েন্টিতে আরও বেশি সময় দিতেই দীর্ঘ ফরম্যাটের ক্রিকেটকে বিদায় জানান তিনি।

Bellow Post-Green View