চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিজের বায়োপিকে নিজেই অভিনয় করতে চান সোনু!

করোনার এই সংকটময় পরিস্থিতির শুরু থেকেই অন্য রাজ্যে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের উদ্ধারকর্তা হিসেবে পাশে দাঁড়িয়েছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। ভাগীদার হয়েছেন তাদের দুঃখ-দুর্দশার। রিল লাইফের বাইরে রিয়েল লাইফেও তিনি সবার কাছে এখন হিরো। আর তাই তো তার এই মহানুভবতার প্রেক্ষিতেই বলিউডের একাদিক নির্মাতা এখন তার বায়োপিক নির্মাণে আগ্রহ প্রকাশ করছেন।

তবে সেই বায়োপিকে সোনু সুদের চরিত্রে কে থাকবেন তা নিয়ে চলছে নানান জল্পনা কল্পনা। যদিও ইতোমধ্যে নিজের বায়োপিকে অভিনয় করার জন্য প্রস্তাব পেয়েছেন সোনু। তবে নিজের বায়োপিক এখনই নির্মাণে রাজি নন তিনি। কেননা, তার মতে জীবনে এখনো অনেক অভিজ্ঞতা বাকি রয়েছে। সেগুলো থেকে হয়ত অনেক কিছুই এখনো শেখা বাকি।

বিজ্ঞাপন

তবে নিজের বায়োপিক যদি কখনো নির্মাণ হয়ও তবে সেই চরিত্রে নিজেকেই চান সোনু। এদিকে পরিযায়ী শ্রমিকদের সেই দুর্দশার কাহিনী নিয়ে তিনি বই লেখার ঘোষণা দিয়েছিলেন গত জুলাই মাসে। যদিও বইয়ের নাম এখনও ঠিক করা হয়নি।

তবে জানা গেছে ‘পেঙ্গুইন’ পাবলিশার্স থেকে প্রকাশ করা হবে বইটি। ধারণা করা হচ্ছে, পরিযায়ী শ্রমিকদেরকে করোনাকালীন সময়ে বাস, ট্রেন এবং প্লেনে করে নিজ নিজ এলাকায় পাঠানোর ঘটনাগুলো লেখা হবে বইটিতে। এই অক্টোবরেই বইটি লেখা শেষ হবে বলে জানিয়েছেন সোনু সুদ।