চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিজের গানের অনুভূতি একেবারেই আলাদা: ঈশিকা

চ্যানেল আই ক্ষুদে গানরাজ এর শিল্পী হিসেবে আলাদা পরিচিতি পেয়েছেন হুমায়রা ঈশিকা। পরবর্তীতে বেশকিছু নাটকের গানেও কণ্ঠ দিয়েছেন এই শিল্পী। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) প্রকাশিত হয়েছে তার মৌলিক গান, সঙ্গে ভিডিও। প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন। ফলে স্বভাবতই উচ্ছ্বসিত এই শিল্পী।

নতুন গান ভিডিওটির নাম ‘অনেক ভালোবাসি’। রবিউল ইসলাম জীবনের কথায় গানটির সুর ও সংগীতায়োজন করেছেন আদিব কবির। গানটিতে ঈশিকার সহশিল্পী মাহতিম সাকিব। গানটির ভিডিও নির্দেশনায় আছেন সোহেল রাজ।

মৌলিক গানটি প্রকাশের পর পরই বেশ সাড়া পাচ্ছেন বলে চ্যানেল আই অনলাইনকে জানান ঈশিকা। আশাবাদী এই শিল্পী বলেন, ‘এই গানটা আমার একেবারে নিজের গান, হৃদয়ের গান। এরআগেও নাটকের জন্য অনেক গান করেছি, কিন্তু নিজের গানের অনুভূতি একেবারেই আলাদা।’

বিজ্ঞাপন

ঈশিকা বলেন, এই গানটি আমি অনেক যত্ন নিয়ে করেছি, গানটিতে আমার সহ-শিল্পী মাহতিম সাকিব। আশা করি শ্রোতারা গানটি উপভোগ করবেন। আগামীতে আরো সুন্দর সুন্দর গান করতে চাই।

নাটকের গানের মধ্যে ঈশিকার গাওয়া গানগুলো হচ্ছে ‘সুইপার’ নাটকে ‘হবেই জয়’, ‘আমাদের বিয়ে’ নাটকের ‘ছুঁয়ে দেবো আদরে’, ‘দ্য টিচার’ নাটকের একটি গান।

ঈশিকা গান শিখেছেন প্রথম আব্দুল আউয়ালের কাছে। এরপর তিনি সামিনা চৌধুরী, এসআই টুটুলের কাছেও তালিম নিয়েছেন। উচ্চাঙ্গ সংগীতে তালিম নিয়েছেন ওস্তাদ ইয়াকুব আলী খানের কাছে।

বিজ্ঞাপন