চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিজেদের গোলেই ডুবল আবাহনী

ভারতের মাটিতে তাদের ক্লাবকেই প্রায় ঠেকিয়ে দিয়েছিল আবাহনী। সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু শেষ ভাগে এসে ভজঘট করে দিলেন ওয়েলিংটন প্রায়োরি। নিজ দলের ব্রাজিলিয়ান খেলোয়াড়ের গোলেই হতাশায় ডুবল আকাশী-নীল শিবিররা।

এএফসি কাপে ভারতের চেন্নাই এফসির বিপক্ষে ১-০ গোলে হেরেছে আবাহনী লিমিটেড। ৭৯ মিনিটে ওয়েলিংটন নিজেদের জালেই বল জড়ালে সর্বনাশ হয়েছে বাংলাদেশ চ্যাম্পিয়নদের।

বিজ্ঞাপন

নিজেদের মাঠ। তাই স্বাগতিকদের প্রাধান্য থাকাই স্বাভাবিক। শতকরা ৬৯ শতাংশ বলের দখল নিয়ে ম্যাচের দাপট নিজেদের হাতেই রেখেছিল চেন্নাই।

বিজ্ঞাপন

কিন্তু দারুণ রক্ষণে স্বাগতিকদের আটকে রেখেছিলেন আবাহনীর রক্ষণ সেনারা। গোলরক্ষক সোহেলও ছিলেন দুর্দান্ত। দুইয়ে মিলে ভারতের মাটি থেকে মূল্যবান এক পয়েন্ট নিয়ে ফেরার স্বপ্ন দেখছিল আকাশী-নীল বাহিনী।

কিন্তু ৭৯ মিনিটে সব সম্ভাবনা ধূলিসাৎ করে দেন ওয়েলিংটন। চেন্নাই ফরোয়ার্ড অনিরুদ্ধ থাপার একটি শট ঠেকাতে উল্টো নিজেদের জালেই বল জড়ান এ ব্রাজিলিয়ান।

এরপরও সুযোগ সামনে এসেছিল আবাহনীর সামনে। ৯২ মিনিটে হাইতিয়ান কেভিন বেলফোর্টের দূরপাল্লার শটে সানডে চিজোবার আক্রমণ ঠেকিয়ে দেন চেন্নাই গোলরক্ষক।

এই হারে টেবিলের দুইয়েই রইল আবাহনী। তিন ম্যাচে চার পয়েন্ট তাদের। সমান ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে সাত পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে চেন্নাই এফসি।

Bellow Post-Green View