চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিজস্ব তহবিল থেকে সম্মিলিত সামরিক হাসপাতালে ফ্রিজ ও এসি প্রদান করলো নৌবাহিনী

নিজস্ব তহবিল থেকে করোনা মোকাবেলায় সম্মিলিত সামরিক হাসপাতালের করোনা ওয়ার্ডের জন্য বাংলাদেশ নৌবাহিনী ২০টি ফ্রিজ ও ২০টি এসি প্রদান করেছে।

রোববার নৌবাহিনীর পক্ষে নৌ সরবরাহ পরিদপ্তরের পরিচালক কমডোর এম মতিউর রহমান হাসপাতালের পরিচালকের কাছে এ সকল ফ্রিজ ও এসি হস্তান্তর করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক মোহাম্মদ রেজা-উল করিম শাম্মী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা পরিস্থিতি মোকাবেলায় সম্মিলিত সামরিক হাসপাতালের চিকিৎসা সেবায় ডাক্তার, নার্সসহ বিভিন্ন পর্যায়ের কর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। করোনা চিকিৎসার সুবিধার্থে নৌবাহিনী নিজস্ব তহবিল থেকে সম্মিলিত সামরিক হাসপাতালে এ সকল সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়।

ইতিমধ্যে করোনা চিকিৎসায় নিয়োজিত রাজধানীর বিভিন্ন হাসপাতালগুলোতে চিকিৎসা সেবা প্রদানকারী ডাক্তার, নার্স এবং অন্যান্য স্বাস্থ্য কর্মীদের ব্যক্তিগত নিরাপত্তা নিশ্চিত করতে নৌবাহিনীর পক্ষ থেকে ব্যক্তিগত নিরাপত্তা পোশাক (পিপিই), মাস্ক, গ্লাভস, বিশেষ নিরাপত্তা চশমা, স্যু প্রোটেকশান ডিস্পেন্সার, মেটাল ডিটেক্টর, আইআর থার্মোমিটার ও পলিব্যাগসহ বিভিন্ন নিরাপত্তা সামগ্রী প্রদান করা হয়।