চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিখোঁজ ভাগ্নের খোঁজে ফেসবুক লাইভে সোহেল তাজ

মামাতো বোনের ছেলে (ভাগ্নে) সৈয়দ ইফতেখার আলম প্রকাশ (সৌরভ) নিখোঁজের ঘটনায় ফেসবুক লাইভে এসেছে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

মঙ্গলবার সন্ধ্যা ছয়টায় তিনি ফেসবুক লাইভে আসেন। তিনি লাইভে ২০ মিনিট কথা বলেন। এসময় সৌরভের মা ও বাবা তার সঙ্গে ছিলেন।

বিজ্ঞাপন

এখন পর্যন্ত আইন শৃঙ্খলা বাহিনীর সঙ্গে কি কি কথা হয়েছে এসব নিয়ে সৌরভের বাবা ও মার সঙ্গে কথা বলেছেন।

সোহেল তাজ বলেন, মঙ্গলবার রাতে কিংবা বুধবার আবারও তিনি এ বিষয়ে সংশ্লিষ্টদের নিয়ে কথা বলবেন এবং নিখোঁজ সৌরভের বিষয়ে সর্বশেষ তথ্য দিবেন।

বিজ্ঞাপন

আইনশৃঙ্খলা বাহিনী পরিচয়ে তাকে বাসা থেকে তুলে নেয়া হয়েছে- এমন অভিযোগের বিষয়ে প্রশ্ন করা হলে মঙ্গলবার সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান সাংবাদিকদের বলেন: এরকম শব্দ আমি শুনিনি। তবে সোহেল তাজ আমাকে ফোন করে বলেছেন এই রকম একটা ঘটনা ঘটেছে। আমি শুনে পুলিশ কমিশনারকে যা বলার বলে দিয়েছি। তিনি বিষয়টি দেখছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন: এখানে দুটি বিষয় হতে পারে। কেউ তাকে কোথাও নিয়ে যেতে পারে। আরেকটি হতে পারে সে কোথাও গিয়ে থাকতে পারে। তবে যেখানেই থাকুক খোঁজ পাওয়া যাবে।

প্রসঙ্গত, বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমদের ছেলে ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ তার মামাতো বোনের ছেলেকে (ভাগ্নে) সৈয়দ ইফতেখার আলম প্রকাশ (সৌরভ) অপহরণের অভিযোগ করেছেন।

শুক্রবার রাত ১টায় নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক পোস্টে তিনি এ অভিযোগ করেন। পোস্টের সঙ্গে ভাগনের একটি ছবিও যুক্ত করে দেন। এ ঘটনা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো হৈচৈ চলছে।
ভিডিও রিপোর্টে দেখুন: