চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিখোঁজ অনিমাকে খুঁজছে পুলিশ

রাজধানীর হাজারিবাগ থানার জাফরাবাদ পুলপাড় এলাকার একটি বাসা থেকে নিখোঁজ হয়েছে অনিমা নামের ১১ বয়সী মেয়ে।

গত মঙ্গলবার দুপুর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে হাজারীবাগ থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অনিমা খুঁজে পেতে সর্বোচ্চ চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অনিমার পরিবার জানায়, অনিমার পুরো নাম আহমেদ ই ভাষা মুক্তি। তবে সে অনিমা নামেই পরিচতি। শ্যাম বর্ণের অনিমার উচ্চতা চার ফুট ১০ ইঞ্চি। অনিমা যে বাসায় থাকত, তার বিপরীত দিকের একটি বাসার সিসিটিভি ফুটেজ থেকে দেখা গেছে, মঙ্গলবার সকাল ১১টা ১৭ মিনিটের দিকে বাসা থেকে বের হয় সে। এসময় তার পরনে ছিল গাঢ় বেগুনি রঙের কামিজ, নীল পায়জামা ও হলুদ ওড়না।

বিজ্ঞাপন

অনিমার বড় ভাই শরত স্বাধীন জানান, ওই সময়ের পর থেকেই অনিমার কোনো খবর আমরা পাইনি। পরিচিত সবার সঙ্গে যোগাযোগ করেছি। কেউ ওর কোনো খবর দিতে পারেনি।

কেউ যদি অনিমাকে দেখে থাকেন বা তার কোনো খোঁজ পান, দয়া করে আমাদের সঙ্গে বা থানায় যোগাযোগ করবেন। এসময় তিনি তার সঙ্গে ০১৭৪৩৬৮৭৪৬৮ মোবাইল নম্বরে সরাসরি যোগাযোগ করতে অনুরোধ করেন।

মঙ্গলবার দুপুরের পর থেকে সারাদিন-রাত ধরে খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান না পেয়ে গতকাল বুধবার থানায় জিডি করে অনিমার পরিবার।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) হাজারীবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহা. সাজেদুর রহমান বলেন, আমাদের কন্ট্রোল রুমের মাধ্যমে এর মধ্যে রাজধানীসহ দেশের সব থানায় খবর দেওয়া হয়েছে। পুলিশ অনিমা খুঁজে পেতে সর্বোচ্চ চেষ্টা করছে।