চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নিউইয়র্কে শাকিবের স্থিরচিত্রগুলো ভাইরাল

যুক্তরাষ্ট্রের নিউইউর্ক শহরে আছেন বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খান। ১২ নভেম্বরের সকালের ফ্লাইটে মার্কিন যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন জনপ্রিয় এ তারকা। তার এই সফরের উদ্দেশ্য ১৬তম চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডে অংশ নেয়া।

চলতি বছর অন্তরাত্মা, লিডার, গলুই এই সিনেমার টানা শুটিং সেরেছেন শাকিব। এরমধ্যেই এসএমসি ওরস্যালাইন এবং বার্জার পেইন্টসের দুটি বিজ্ঞাপনে কাজ করেছেন। ব্যস্ততা কাটিয়ে এবার নিউইউর্ক গিয়ে বেশ ফুরফুরে মেজাজে দেখা গেল শাকিবকে।

শনিবার এই চিত্রতারকা তার ইনস্টাগ্রামে নিউ ইয়র্কের টাইমস স্কয়ারে দাঁড়িয়ে কয়েকটি স্থিরচিত্র পোস্ট করেন। সঙ্গে সঙ্গে সেইসব স্থিরচিত্র ফেসবুকে ভাইরাল হয়ে যায়। স্থিরচিত্রগুলোতে দেখা যায়, শীতের মধ্যে ধোঁয়া ওঠা কফি হাতে দাঁড়িয়ে আছেন শাকিব। মাথা মোড়ানো টুপিতে। পরে আছেন কালো লেদারের জ্যাকেটে। মুখ ভর্তি হাসিতে তাকে অন্যরকম দেখাচ্ছিল।

এসব স্থিরচিত্রগুলোতে শাকিবের সঙ্গে দেখা যায় পরিচালক হিমেল আশরাফকে। যিনি এর আগে সুলতানা বিবিয়ানা সিনেমা বানিয়েছেন। আগামীতে এসকে ফিল্মস থেকে ‘প্রিয়তমা’ বানাবেন।

বিজ্ঞাপন

শাকিব খানের পোস্ট করা এসব স্থিরচিত্রগুলো তার ভক্তরা লুফে নেয়। সামাজিক যোগাযোগ মাধ্যমে চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে গ্রুপে শাকিব খানের এসব স্থিরচিত্র চোখে পড়ে। শনিবার বিকেলে ইনস্টাগ্রামে টাইমস স্কয়ারের সামনে দাঁড়িয়ে প্রথম পোস্টে শাকিব লেখেন, ‘নতুন আশা.. আলহামদুলিল্লাহ্‌।’ রাতে আরেকটি পোস্টে তিনি লেখেন, ‘মধ্য রাত, রিফ্রেশিং মাইন্ড।’

স্বাধীনতার ৫০ বছরকে স্মরণীয় করে রাখতে এবার নিউইয়র্কে বসছে ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড’। শাকিব খানের সঙ্গে ঢাকা ছেড়েছেন আফজাল হোসেন, রফিকুল আলম, ফাহমিদা নবী, নকীব খান, কুমার বিশ্বজিৎ, মানাম আহমেদ, সামিনা চৌধুরী, রেজওয়ানা চৌধুরী বন্যা, ফেরদৌস আরা, এস আই টুটুল, কোনালসহ ২০ জনের মতো তারকা।

স্বাধীনতার ৫০ বছরে দেশের শোবিজ ও সংগীতে যারা অসামান্য অবদান রেখেছেন তাদের সম্মাননা জানানো হবে সেখানে। আয়োজনটি ইন্টারন্যাশনালি এক্সপোজ করার জন্য নিউইয়র্ককে বেছে নিয়েছে চ্যানেল আই কর্তৃপক্ষ। ১৪ নভেম্বর নিউইয়র্কে ‘ঐক্য-চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড ২০২১’ অনুষ্ঠিত হতে যাচ্ছে। বড় পরিসরে চ্যানেল আইয়ের পর্দায় এই আয়োজনটি প্রচার হবে ‘থার্টি ফাস্ট’ উপলক্ষে।

বিজ্ঞাপন