চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নাবিলার সঙ্গে আড্ডা দিতে চান?

উপস্থাপনা দিয়ে পরিচিতি পেয়েছেন মাসুমা রহমান নাবিলা। তার ক্যারিয়ারে টার্নিং পয়েন্ট হিসেবে কাজ করে ‘আয়নাবাজি’ চলচ্চিত্র। এ ছবির মাধ্যমে বড়পর্দায় জনপ্রিয়তা পান তিনি। টুকটাক নাটক ও বিজ্ঞাপনেও দেখা গেছে তাকে। অল্প কাজ করলেও নাবিলার ভক্তের সংখ্যা কম নয়। তার ভক্তরা চান সরাসরি তার সঙ্গে কথা বলতে, আড্ডা দিতে।

কিন্তু সেই সুযোগ ভক্তরা তেমন একটা পান না। এবার এলো নাবিলার সঙ্গে আড্ডা দেওয়া সুবর্ণ সুযোগ। জনপ্রিয় এ তারকার সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনো প্রশ্ন করার থাকলে সেটিও জানা যাবে তার কাছ থেকে। আজ (রবিবার) রাত ৮টায় যেকোনো বাংলালিংক নম্বর থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই নাবিলার সঙ্গে কথা বলা ও আড্ডা দেওয়া যাবে।

বিজ্ঞাপন

এক ভিডিও বার্তায় নাবিলা বলেন, দর্শকদের সঙ্গে গল্প করার জন্য বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট আমাকে দারুণ একটা সুযোগ করে দিয়েছে। আজ ঠিক রাত ৮ টায় আমি থাকছি বাংলালিংক স্টার জোন সার্ভিসে, থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো। আমি থাকব আপনাদের অপেক্ষায়। বাংলালিংক স্টার সার্ভিসে আমাকে শুনতে ভুলবেন না কিন্তু।

বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট প্রতিমাসে দুজন করে তারকার সঙ্গে দর্শকদের সরাসরি কথা বলা ও আড্ডা দেওয়ার সুযোগ করে দেয়। এর আগে দর্শকদের সঙ্গে সরাসরি কথা বলেছেন চিত্রনায়িকা মৌসুমী, পপি, অপু বিশ্বাস, ক্রিকেটার তামিম ইকবাল, মিরাজ, মডেল অভিনেত্রী তানজিন তিশা, অভিনেতা তারিক আনাম খান, চিত্রনায়ক আনিসুর রহমান মিলনসহ অনেকে।

বিজ্ঞাপন