চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চুরি দেখে ফেলায় মুক্তিযোদ্ধার স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা

নাটোরের নিচাবাজার চৌধুরীপাড়ায় মুক্তিযোদ্ধা মাজেদ খান চৌধুরীর স্ত্রী জাহানারা চৌধুরীকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়েছে। বুধবার রাতে মাজেদ খান চৌধুরীর নিজ বাসভবনে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, চুরি করার সময় দেখে ফেলায় চোর জাহানারা চৌধুরীকে উপুর্যপরি ছুরিখাঘাত করে জানালা ভেঙ্গে পালিয়ে যায়। জাহানারা চৌধুরীর শরীরে ৯টি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। পুলিশ ঘাতক সোহান(১৬) কে চিহ্নিত করেছে। তাকে গ্রেপ্তারে অভিযান চলছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, কান্দিভিটা মহল্লার সাইফুল ইসলাম নিচামাজেদ খান বাজার চৌধুরী পাড়ায় মাজেদ চৌধুরীর বাসায় ভাড়া থাকতেন। সম্প্রতি তিনি বাসা পরিবর্তন করে সালেম খান চৌধুরীর বাসায় ভাড়া উঠেন। মাজেদ খান চৌধুরীর বাসায় ভাড়া থাকার সুবাদে সাইফুলের ছেলে সোহান বাসার কোথায় কি আছে তা ভালো ভাবেই জানতো।

বিজ্ঞাপন

গতকাল বুধবার সোহান দিনের কোন এক সময় মাজেদ খান চৌধুরীর বাসায় ঢুকে আত্মগোপন করে থাকে। গভীর রাতে সে চুরি করা শুরু করে। এক পর্যায়ে জাহানারা চৌধুরীর রুমে ঢুকে স্বর্নালংকার হাতিয়ে নেওয়ার সময় জাহানারা চৌধুরীর ঘুম ভেঙ্গে যায়। এসময় সে সোহানকে জাপটে ধরলে সোহান উপুর্যপরি জাহানারা চৌধুরীকে ছুরিকাঘাত করে জানালার গ্রীল ভেঙ্গে পালিয়ে যায়। পরে বাড়ির লোকজনের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে সদর দরজা বন্ধ থাকায় জানালার গ্রীল ভেঙ্গে ভিতরে ঢুকে জাহানারা চৌধুরীকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় জাহানারার মৃত্যু হয়। মৃত্যুর পূর্বে জাহানারা হত্যাকাণ্ডের বর্ণনা দিয়ে যান।

এ বিষয়ে নাটোর থানার ওসি বলেন, জাহানারা হত্যা ঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ আসামী সোহানকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে।