চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নাচে চ্যাম্পিয়ন হলেন টাইগার পপ

ভারতীয় টিভি চ্যানেল সনি টিভিতে প্রচারিত ভারতীয় ড্যান্স রিয়েলিটি শো ‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’ পেয়ে গেল তাদের প্রথম সিজনের চ্যাম্পিয়নকে!

শো’টির বিজয়ী হয়েছেন ভারতের গুরগাঁও গ্রামের ছেলে টাইগার পপ ওরফে অজয় সিং।

বিজ্ঞাপন

রবিবার অনুষ্ঠিত শোটির গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন টাইগার পপ জিতেছেন ‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’ এর ট্রফি সহ নগদ ১৫ লক্ষ টাকা এবং একটি মারুতি গাড়ি। এছাড়াও টাইগারের কোরিওগ্রাফার ভার্তীকা ঝা জিতেছেন পাঁচ লক্ষ টাকার চেক।

টাইগার পপ ছাড়াও শোটির অন্যান্য ফাইনালিস্ট হিসেবে উপস্থিত ছিলেন মুকুল জেইন, শ্বেতা ওয়ারিয়ার, পরমদীপ সিং এবং শুভ্রনীল পাল।

শোটির চ্যাম্পিয়ন হয়ে টাইগার পপ এক বিবৃতিতে জানান যে, আমি আমার মায়ের স্বপ্ন সত্যি করতে পেয়েছি। আমি সত্যিই খুব আনন্দিত ‘ইন্ডিয়াস বেস্ট ড্যান্সার’ এর খেতাবটি জয় করতে পেরে।

তিনি বলেন, আমি এখনো বিশ্বাস করতে পারছি না যে আমার দীর্ঘদিনের তপস্যা আজ সত্যি হয়েছে। আমি খুবই কৃতজ্ঞ আমার কোরিওগ্রাফার ভার্তীকা ঝা এর প্রতি, কেননা তার নির্দেশনা ব্যতিত এটি সম্ভব হত না। এছাড়াও সকল বিচারকবৃন্দ ও দর্শকদের ধন্যবাদ জানাই আমাকে সর্বদা অনুপ্রেরণা দেওয়ার জন্য।

শোটির বিচারক হিসেবে দায়িত্বে ছিলেন গীতা কাপুর, টেরেন্স লুইস এবং মালাইকা আরোরা। এছাড়াও ফাইনালে আরো উপস্থিত ছিলেন ধর্মেশ ইয়ালান্দে, রাঘব জুয়াল, পূজা সাওয়ান্ত, সুশান্ত সিং, প্রিয়া আনন্দ, অমিত শিয়াল, সুকীর্তি কাণ্ডপাল, আশায় মিশ্র সহ আরো অনেকেই।