চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নরসিংদীতে স্কুলছাত্রের মরদেহ উদ্ধার

নরসিংদীতে শাওন মিয়া নামে ষষ্ঠ শ্রেণীর এক স্কুল ছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ১১ টায় সদর উপজেলার কামারগাও এলাকার একটি কবরস্থানের পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার ইনামুল হক সাগর এই তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিহত শাওন মিয়া (১৫) ময়মনসিংহ এর নান্দাইল থানার সিংড়াইল গ্রামের মো. হাইওর মিয়ার ছেলে। তারা দীর্ঘদিন ধরে নরসিংদীর শহরের রাঙামাটি এলাকার সজল মিয়ার বাড়িতে ভাড়া ছিল। শাওন সাটিরপাড়া এলাকার মীর এমদাদ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

বিজ্ঞাপন

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত শাওনের পিতা হাইওর মিয়া অসুস্থ থাকায় স্কুলছাত্র শাওন গত ২ দিন ধরে তার বাবার অটো রিকশাটি নিজেই চালাচ্ছিল। গতকাল বুধবার সকালে অটো নিয়ে বের হয় শাওন। সন্ধ্যায় শহরের শাপলা চত্বরে তার চাচাত ভাইদের সাথে হয়। তারপর থেকে তিনি নিঁখোজ ছিল।

বৃহস্পতিবার সকালে তার চাচাত ভাই আবুল হাসান জয় সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর পান কামারগাঁওয়ের কবরস্থানের পেছনে তার লাশ পড়ে আছে। পরে বেলা ১১.৩০ মিনিটে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন। তাছাড়া গতকাল তার সাথে থাকা অটেরিকশাটিও পাওয়া যায়নি।

এবিষয়ে, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর বলেন, নিহত স্কুল ছাত্র শাওনকে কি কারণে হত্যা করা হয়েছে তা এখনও জানা যায়নি। তবে বাবার অটোর সাথে এই হত্যাকাণ্ডের কোনো সম্পৃক্ততা আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

বিজ্ঞাপন