চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নভেম্বরে বড় পর্দায় ফিরছেন দাপুটে মিশা

শিল্পী সমিতির নির্বাচন, আভ্যন্তরিন রাজনীতি নিয়েই চলতি বছরে আলোচনায় ছিলো বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রি। এসবেই ব্যস্ত ছিলেন ঢাকাই সিনেমার অন্যতম প্রধান খল অভিনেতা মিশা সওদাগরও। বেশ কিছুদিন ধরেই বড় পর্দায়ও দেখা মিলছিলো না তার। তবে এবার আসছে নভেম্বরে সেই দাপুটে অভিনেতা মিশাকেই দেখবে দর্শক।

আসছে ৩ নভেম্বর দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে রয়েল খানের পরিচালনায় ‘গেম রিটার্নস’ নামের একটি ছবি। যেখানে খল অভিনেতা হিসেবেই দেখা যাবে দাপুটে অভিনেতা মিশা সওদাগরকে। সম্প্রতি ইউটিউবে প্রকাশ পায় ছবির টিজার, ট্রেলার। আর এবার একটি স্থিরচিত্রে দেখা মিললো তুখোড় অভিনেতা মিশারও!

বিজ্ঞাপন

বাংলা চলচ্চিত্রে খল অভিনেতা মানেই মিশা সওদাগর। তার অভিনয় পছন্দ করেন চলচ্চিত্র প্রেমীরাও। ইন্ডাস্ট্রিতে খল অভিনেতা হিসেবে তার বিকল্পও এখনো তৈরি হয়নি বলে মনে করেন অনেকে। বিশেষ করে সিনে জগতের মানুষের কাছে মিশা খুবই জনপ্রিয় একজন ব্যক্তিত্ব।

আসছে মাসে মুক্তি প্রতীক্ষিত ‘গেম রিটার্নস’-এর নির্মাতা রয়েল খানও মিশা সওদাগরের আচরণে মুগ্ধ। এতো সিনিয়র একজন মানুষ তবুও তিনি সবকিছু ইতিবাচকভাবে নেন বলে চ্যানেল আই অনলাইনের কাছে জানালেন রয়েল।



‘গেইম রিটার্নস’-এ মিশা সওদাগরের সঙ্গে ক্যামেস্ট্রির কথা জানিয়ে রয়েল খান চ্যানেল আই অনলাইনকে বলেন, মিশা ভাই আমার আগের ছবিতেও ছিলো। গেল জানুয়ারিতে ‘যে গল্পে ভালোবাসা নেই’-তেও তিনি ছিলেন। তার সঙ্গে কাজ করা খুব স্বস্তিদায়ক। অভিনেতা ছাড়াও মিশা ভাই মানুষ হিসেবেও খুব অসাধারণ। কাজের দিকেও তিনি মারাত্মক সিনসিয়ার। কোনোদিন সিডিউল ফাঁসাননি তিনি। আমাকে তিনি ছোট বলে ডাকেন। সব কাজেই তিনি কো-অপাপারেট করেন। উনার মতো সিনিয়র মানুষের কাছে অনেক কিছু শেখার আছে।

ত্রিভুজ প্রেমের ছবি হলেও ‘গেম রিটার্নস’-এর বেশির ভাগেই আছে ভরপুর থ্রিলার আর অ্যাকশন। ছবির সংলাপ ও কাহিনী লিখেছেন আবদুল্লাহ জহির বাবু। গানগুলোতে কন্ঠ দিয়েছেন ধ্রুব গুহ, আরফিন রুমী ও বেলাল খান। ছবিটি প্রযোজনা করেছে রোনিও মাল্টিমিডিয়া। মিশা সওদাগর ছাড়াও ছবিতে অভিনয় করেছেন নিরব, তমা মির্জা ও লিজা।

বিজ্ঞাপন