চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নভেম্বরে আসছে সাকিব-শিশির জুনিয়র

শেষ পর্যন্ত গুজবই সত্যি হলো! বাবা হচ্ছেন সাকিব আল হাসান। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী নভেম্বরেই সাকিব-শিশির দম্পতির ঘরে আসছে প্রথম সন্তান। নিজের রেস্টুরেন্টের আনুষ্ঠানিক যাত্রা শুরুর দিনেই দেশবাসীকে এই সুখবর জানিয়েছেন তারা।
কয়েকদিন থেকেই চলছিলো গুঞ্জন। সাকিব আল হাসান আর উম্মে আহমেদ শিশির বাবা-মা হচ্ছেন। খবরটি কখনো অস্বীকার না করলেও হ্যা বলেননি। তারপরও মুখে মুখে খবরটি খবর ছড়িয়ে ভাইরালের মতো। শনিবার সন্ধ্যায় হাসিমুখে সেই গুজবই সত্যি মেনে নিলেন দু’জনই। এক সঙ্গেই জানিয়েছেন নভেম্বরেই আসছে ‘সাকিব-শিশির-জুনিয়র’।
সাকিব আল হাসান ও শিশির বলেন, ‘ইনশাআল্লাহ, নভেম্বরে আসছে আমাদের প্রথম সন্তান’। সব ঠিকঠাক থাকলে নভেম্বরে বাবা-মা হতে যাচ্ছেন তারা। এমনকি প্রথম সন্তানের নামও ঠিক করে রেখেছেন তারা। সময় আসলে সবাই জানতে পারবে বলে জানান সাকিব।
দেশবাসীকে এই সুখবর জানানোর দিনই নিজেদের রেস্টুরেন্ট ব্যবসার আনুষ্ঠানিক যাত্রাও শুরু করেন সাকিব বলেন, সব বুঝে অভিজ্ঞতা সঞ্চয় করেই শুরু করছেন রেস্টুরেন্ট ব্যবসা। কিছুটা গুছিয়ে উঠেছেন বলেই ব্যবসাটা শুরু করলেন বলেও জানান এই অলরাউন্ডার। শিশির বলেন, ‘দেশের বাইরে থাকায় খুব একটা কিছু করা হয়নি। তবে বিদেশে থেকেও রেস্টুরেন্টের  সাজ-সজ্জায় সাকিবকে সাহায্য করেছি’।

বিজ্ঞাপন

নিজেদের ব্যবসা প্রতিষ্ঠানের আয়ের কিছুটা অংশ যাবে সাকিব আল হাসান ফাউন্ডেশনে, অনাথ আর সুবিধা বঞ্চিত শিশুদের জন্যও কিছু করতে চান ‘অলরাউন্ডার-কাপল’।