চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নভেম্বরেই হচ্ছে রণবীর-দীপিকার বিয়ে

রণবীর সিং ও দীপিকা পাডুকোনের প্রেম ও সম্পর্কের কথা তো পুরনো হয়ে গেছে। আর তাই অবশেষে হয়ত প্রেম ছাড়িয়ে এ সম্পর্ক পরিণতি পেতে যাচ্ছে বিয়েতে। গেলো কয়েক মাস ধরে তাদের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। মূলত ‘পদ্মাবত’ মুক্তির পর থেকেই এর মাত্রা আরো বেশি বেড়ে গিয়েছে। তবে এবার হয়ত তাদের বিয়েকে ঘিরে সকল গুঞ্জনের অবসান হতে যাচ্ছে।

বিটাউনে জোর খবর, এই দুই বলিউড তারকার চার হাত এক হতে বেশি দেরি নেই। তাদের বিয়ের দিন তারিখও নাকি ঠিক হয়ে গেছে! ভারতীয় সংবাদ মাধ্যমের দাবী, আগামী ১০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর ও দীপিকা।

দক্ষিণ ভারতীয় রীতি মেনে হবে তাদের বিয়ে। এমনটাও শোনা যাচ্ছে এই হবু দম্পতির পারিবারিকসূত্রে।

এদিকে রণবীর আর দীপিকার পরিবার নাকি রাজস্থানের উদয়পুরে বিয়ের আয়োজন করতে চেয়েছিল। কিন্তু তা হচ্ছে না। কেন হচ্ছে না, সে ব্যাপারে পরিষ্কার কিছু জানা যায়নি।

শুধু বিয়ের দিনক্ষণ নয়, ঠিক হয়ে গেছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান কোথায় হবে সেটাও। বিরাট কোহলি আর আনুশকা শর্মার মতো রণবীর-দীপিকাও বিয়ের পর রিসেপশন পার্টি দিবেন মুম্বাইয়ে।

এদিকে শোনা যাচ্ছে, রণবীর ও দীপিকার পরিবারের উপস্থিতিতে গত বছর শ্রীলঙ্কায় তাদের আশীর্বাদও হয়ে গেছে। আর তার প্রমাণ পাওয়া যাবে রণবীর বা দীপিকার পারিবারিক অনুষ্ঠানে দুই পরিবারের মানুষের উপস্থিতি। সর্বশেষ রণবীর সিংয়ের দাদীর মৃত্যুর সময়েও রণবীরের পরিবারের সঙ্গে ছিলেন দীপিকা ও তার পরিবার।