চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নববর্ষে নতুন গান ভিডিও নিয়ে আসছে শিরোনামহীন

বোহেমিয়ান, যাদুকর ও বারুদসমুদ্রের পর আবারও গান ভিডিও নিয়ে আসছে দেশের জনপ্রিয় ব্যান্ড দল শিরোনামহীন। আগের মিউজিক ভিডিওগুলোর মতো নতুন এই গান ভিডিওটিও নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা আশরাফ শিশির।

সম্প্রতি শিরোনামহীন এর অপ্রকাশিত গান ‘ক্যাফেটেরিয়া পেরিয়ে’-এর মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আশরাফ শিশির। বুয়েট ক্যাম্পাস ও দীপ্ত টিভির নিজস্ব স্টুডিওতে মিউজিক ভিডিওটির শুটিং সম্পন্ন করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

এ বিষয়ে নির্মাতা আশরাফ শিশির বলেন, বৈশ্বিক মহামারির এই সময়ে অঘোষিত লকডাউনের আগেই আমরা শুটিং এবং  হোম কোয়ারান্টাইনে থেকে অনলাইনে নিয়মিত আলোচনার মাধ্যমে গানটির পোস্ট প্রোডাকশন শেষ করেছি। এই কঠিন সময়ে ক্যাফেটেরিয়া পেরিয়ে গানটি আপনাকে জীবনের স্বর্ণালী সময়ের স্মৃতি মনে করিয়ে দেবে।

তিনি জানান, আসছে বাংলা নববর্ষে প্রকাশিত হতে যাচ্ছে মিউজিক ভিডিওটি। গানটির কথা ও সুর করেছেন জিয়াউর রহমান জিয়া এবং অতিথি হিসেবে গিটার সলো বাজিয়েছেন অর্থহীন ব্যান্ডের গিটারিস্ট শিশির আহমেদ।

গানটির সাউন্ড মিক্স করেছেন নয়েজমাইনের শফিক এবং মাস্টার করেছেন রোমানো ইরাফিচ্চি (পোল্যান্ড)। জিয়াউর রহমান এর চেলো এবং  কাজী শাফিন আহমেদ এর সরোদ গানটিতে এক নতুন মাত্রা যোগ করেছে বলেও  জানান আশরাফ শিশির।

এই মিউজিক ভিডিওতে মডেল হিসাবে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা কাজী রাজু এবং বুয়েটের একদল মেধাবী শিক্ষার্থী। প্রোডাকশন হাউজ মিডিয়াএইড বাংলাদেশ-এর ব্যানারে এর কারিগরি সহায়তায় ছিলো ডিজিসুগার।

এরআগে বোহেমিয়ান, যাদুকর ও বারুদসমুদ্র গানের মিউজিক ভিডিও নির্মাণ করে প্রশংসিত হন আশরাফ শিশির। এছাড়াও, আশরাফ শিশিরের ভাবনায় জিয়াউর রহমান জিয়ার কথা ও সুরে শিরোনামহীন এর ‘এ রাতে’ গানটিও ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। যা বিশ্বের দীর্ঘতম ফিকশন চলচ্চিত্র ‘আমরা একটা সিনেমা বানাবো’তে অন্তর্ভূক্ত আছে।

শেয়ার করুন: