চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নতুন মোড়কে ‘ও পরানের পাখিরে’

‘ও পরানের পাখি রে…’ নব্বই দশকের জনপ্রিয় একটি গান। গানের কথাটি নিয়েই নতুন করে আবারো গাইলেন কণ্ঠশিল্পী বেলাল খান ও বাঁধন সরকার পূজা। সদ্য নির্মাণ করা হয়েছে গানের মিউজিক ভিডিও।

যে গানটি বুধবার (৩১ জানুয়ারি) এস এ প্রডাকশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে। কণ্ঠশিল্পী আসিফ আকবরের উপস্থিতিতে এক আড়ম্ভরপূর্ণ আয়োজনের মাধ্যমে কেক কেটে অন্তর্জালে মিউজিক ভিডিওটি প্রকাশ করা হয়।

বিজ্ঞাপন

মিউজিক ভিডিওতে একেবারে ভিন্ন লুকে হাজির হয়েছেন মডেল অর্ণব মারগুইলিস অন্তু ও মুমতাহিনা চৌধুরী টয়া। মডার্ন ফ্লেভারে উপস্থাপন করা হয়েছে গানটির ভিডিও। রয়েছে র‌্যাপের সঙ্গে নাচ ও মডার্ন সব বাদ্যযন্ত্রের সমাহারে।

ইমতিয়াজ বাবুর গাওয়া ও কাজী ফারুক বাবুলের লেখা ৯০ দশকের সাড়া জাগানো গানটির প্রথম চার লাইনের সঙ্গে জোড়া দিয়ে বাকি কথাগুলো লিখেছেন রবিউল ইসলাম জীবন। গানটির নতুনভাবে সংগীতায়োজন করেছেন তুহিন আহমেদ আল আমিন। র‌্যাপ করেছেন স্লিম কিড। ভিডিও নির্মাণ করেছেন মতিউর সুমন।

গানটি প্রসঙ্গে শিল্পী বেলাল খান বলেন, গানটির প্রথম চার লাইন একটি বিখ্যাত পুরনো গান। তাই বেশ চ্যালেঞ্চ নিয়ে কাজটি করেছি। গানের সঙ্গে দারুণ একটি ভিডিও নির্মাণ করা হয়েছে।

পূজা বলেন,’ দারুন একটি গান হয়েছে। গানের সঙ্গে ভিডিওটিও অসাধারণ। গানটি শোনলে শ্রোতাদরে মধ্যে অন্যরকম এক ফিল চলে আসবে। মনে হবে তারা কোন পার্টিতে বসে আছেন।