চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নতুন বছরের প্রথম দিনে ঢাকা-সিলেট মহাসড়কে ঝরলো ৪ প্রাণ

নরসিংদীর বেলাবোতে ঢাকা-সিলেট মহাসড়কের জংগুয়া নামক স্থানে বাস ও প্রাাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নারীসহ ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে নওয়াব আলী নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি গাজীপুরের ইয়াকুব আলীর ছেলে। নিহত বাকী ৩ নারীর নাম পরিচয় পাওয়া যায়নি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ভৈরব হাইওয়ে থানার ওসি মামুনুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে সিলেটগামী আল মোবারাকা পরিবহনের একটি বাস জংগুয়ায় পৌঁছালে বিপরীত দিক ভৈরব থেকে আসা একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই প্রাইভেট কারের ৪ যাত্রীর মৃত্যু হয়। আহত আরো একজন নারীকে গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহতদের মরদেহ ভৈরব হাইওয়ে থানায় রাখা হয়েছে। খবর পেয়ে ভৈরব হাইওয়ে পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করেছে। ভৈরব হাইওয়ে থানার ওসি মামুন রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

ভৈরব হাইওয়ে থানার ওসি মামুন রহমান জানান, অতিরিক্ত গতির কারণে এই দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। আটককৃত বাসটির চালকের বিরুদ্ধে মামলা করা হবে বলে জানান তিনি।

বিজ্ঞাপন