চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নতুন ছবিতে আলেকজান্ডার বো

একসময়ের ব্যস্ততম চিত্রনায়ক ছিলেন আলেকজান্ডার বো। দেড় দশক আগে নায়ক চলচ্চিত্রে দাপিয়ে অভিনয় করেছেন। এখন অভিনয়ের চেয়ে ব্যবসায় মনোযোগী বেশি তিনি। পাঁচ বছর ধরে মালয়েশিয়ায় এক্সপোর্ট-ইমপোর্ট ব্যবসার সঙ্গে জড়িত আলেকজান্ডার। ঢাকা টু মালয়েশিয়া আসা যাওয়ার মধ্যে থাকেন। তবে চলচ্চিত্র থেকে দূরে সরে যাননি।

এই অ্যাকশন হিরো অনেকদিন পর নতুন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন। ছবির নাম ‘অন্ধকার জীবন: দ্য ডার্ক’। পরিচালনা করবেন বদিউল আলম খোকন। লিখিত চুক্তি না হলেও মৌখিকভাবে নতুন ছবিতে অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হয়েছে চ্যানেল আই অনলাইনকে জানিয়েছেন আলেকজান্ডার।

বিজ্ঞাপন

‘ম্যাডামফুলি’ ছবির এই নায়ক বলেন, আমার সঙ্গে পরিচালক খোকন ভাই ও ডি এ তায়েব ভাইয়ের কথা হয়েছে। তারা আমাকে এই ছবিতে কাজের প্রস্তাব দিয়েছেন। আমি রাজি হয়েছি। কারণ খোকন ভাই হিট ছবির নির্মাতা। আলেকজান্ডার বলেন, ব্যবসায়িক ব্যস্ততার কারণে ছোটাছুটিতে আছি। ফ্রি হলে লিখিতভাবে চুক্তি হবো।

আলেকজান্ডার বো আরও বলেন, ছবিতে কোনো চরিত্রে অভিনয় করবো সেটা এখন বলতে চাইনা। প্রাথমিকভাবে যা জেনেছি, খুব ভালো একটা প্রজেক্ট হতে পারে। বাকিটা আরও কদিন পর জানাবো। ছবির কাহিনী তৈরি করছেন কাশেম আলী দুলাল।

‘অন্ধকার জীবন: দ্য ডার্ক’ ছবিতে আরও অভিনয় করবেন মাহিয়া মাহি ও ডি এ তায়েব। ছবির গল্প নিয়ে পরিচালক বদিউল আলম বলেন, একজন দুর্ধর্ষ সন্ত্রাসীকে ধরার মিশনে নামেন এক পুলিশ কর্মকর্তা, এটা নিয়েই ছবির গল্প। আক্ষরিক অর্থে এখানে কোনো নায়ক-নায়িকা নেই, প্রেম-ভালোবাসার গল্পও নেই।তিনি বলেন, ফেব্রুয়ারি মাসের শেষ সপ্তাহে এই ছবির শুটিং শুরু করবো।

আলেকজান্ডার অভিনীত ‘মারছক্কা’ ছবিটি ২০১৭ সালের ১১ আগস্ট মুক্তি পেয়েছে। এরপর এই নায়কের আর কোনো ছবি মুক্তি পায়নি। তার অভিনীত ‘হারজিৎ’ ছবিটিও রয়েছে নির্মাণাধীন। তাছাড়া গেল বছরের অক্টোবরে ‘কোরিয়ান ইউনিভার্সিটি স্পোর্টস ফেস্টিভাল ২০১৭’ মার্শাল আটে রৌপ্য জয় করে দেশের সুনাম অর্জন করেছিলেন আলেকজান্ডার।

Bellow Post-Green View