চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নতুন গান নিয়ে ঘোরের মধ্যে আসিফ!

‘সর্ম্পকগুলো অদ্ভুত , জীবন এখানে অনিশ্চিত। সেই অনিশ্চিত জীবনে , জীবনের অর্থ কখনো কখনো অধরাই থেকে যায় । এখানে গান হয়ে ওঠে গল্প, আর গল্প হয়ে ওঠে গান।’-এভাবেই একটি স্মৃতিচারণ নোটের ইতি টানলেন আসিফ আকবর।

তবে বাস্তব জীবনে নয় , মিউজিক ভিডিওতে। ঈদ উপলক্ষে ধ্রুব মিউজিক স্টেশন প্রকাশ করেছে বাংলা গানের যুবরাজ আসিফ আকবরের নতুন গান ‘পিরিত কইরা কান্দি আমি’। এই গানের ভিডিওর দৃশ্য এটি । জনপ্রিয় লেখক ও নির্মাতা সাদাত হোসাইনের গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত হয়েছে এই গানের ভিডিও।

বিজ্ঞাপন

গীতিকার ওমর ফারুক লিখেছেন ‘পিরিত কইরা কান্দি আমি’ শিরোনামের এই গান। সুর করেছেন প্রিন্স রুবেল আর সংগীতায়োজনে ছিলেন তরিক আল ইসলাম। গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে দেখা যাচ্ছে শুক্রবার (২২ মে) থেকে।

আসিফ আকবরের গায়কীতে শ্রোতারা ডুবে গেছেন ঘোরের রাজ্যে আর গানের ভিডিওতে মঈন হাসান ও অনামিকা সরকারের অভিনয় দর্শকদের নিয়ে গেছে অন্য এক জগতে।

আসিফ আকবর বলেন, পিরিত কইরা কান্দি আমি একটি ঘোর লাগা গান। গানের কথা, সুর ও সংগীত কলিজায় লাগে। সেই সাথে সাদাতের ভিডিও নতুন মাত্রা যোগ করেছে গানটিতে। আমি আশা করছি গানটি যুগ যুগ বেঁচে থাকবে ।